শিরোনাম
প্রকাশ : ৩ ফেব্রুয়ারি, ২০২১ ২১:০০
আপডেট : ৩ ফেব্রুয়ারি, ২০২১ ২১:১৫
প্রিন্ট করুন printer

নারায়ণগঞ্জে মাদকসহ একাধিক মামলার আসামি গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে মাদকসহ একাধিক মামলার আসামি গ্রেফতার
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ শহরের দেওভোগ নাগবাড়ী এলাকায় হত্যা, অস্ত্র, ডাকাতি, মাদক, ছিনতাইসহ বহু সংখ্যক মামলার আসামি ফরহাদ ওরফে আহাদ (৩৩)-কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। এসময় তার কাছ থেকে একটি ডাবল সুইচ গিয়ার, ছুরি রাখার কভার, ডাকাতির কাজে ব্যবহৃত লাইলনের রশি, ড্রিল মেশিন ও ২০ গ্রাম (২০০ পুরিয়া) হেরোইন উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃত ফরহাদ ওরফে আহাদ ফতুল্লা মডেল থানার দেওভোগ নাগবাড়ী এলাকার মৃত বিল্লাল হোসেনের পুত্র। গতকাল মঙ্গলবার (২ ফেব্রুয়ারী) দিবাগত রাতে তাকে দেওভোগ নাগবাড়ী এলাকা থেকে স্থানীয়বাসীর সহায়তায় গ্রেফতার করে পুলিশ। 

জানা যায়, ২০১৯ সালের ২৩ আগস্ট সন্ধ্যায় পাওনা টাকা লেনদেনকে কেন্দ্র করে গ্রেফতারকৃত ফরহাদ ওরফে আহাদ ও তার সহযোগীরা বাবুরাইল তাতিপাড়ার আজিজ মিয়ার ভাড়াটিয়া রমজান মিয়ার ছেলে বৈদ্যুতিক মিস্ত্রি অপুকে ছুরিকাঘাত করে হত্যা করে। এ হত্যা মামলার এজাহারনামীয় আসামি ফরহাদ ওরফে আহাদ। 

চলতি বছরের জানুয়ারী মাসের দ্বিতীয় সপ্তাহে গ্রেফতারকৃত ফরহাদ ওরফে আহাদ অস্ত্রের মুখে জিম্মি করে এক কিশোরীকে রাস্তা থেকে তুলে নিয়ে দেওভোগ নাগবাড়ীস্থ একটি মাঠে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে সে পালিয়ে গেলেও তার সাথে থাকা বিদেশী একটি পিস্তল ফেলে রেখে যায়। এ ঘটনায় তার বিরুদ্ধে সে সময় একটি অস্ত্র মামলা দায়ের করা হয়েছিল। এ ঘটনার পর সে গ্রেফতার এড়াতে মাথার চুল ফেলে দিয়ে ছদ্মবেশ ধারণ করে ঘুরে ফিরতো বলে স্থানীয়রা জানায়।

ফতুল্লা মডেল থানার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন জানান, ডাকাতি করার জন্য একটি দল সংঘবদ্ধ হয়েছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে দেওভোগ এলাকার দুর্ধর্ষ অপরাধী ফরহাদ ওরফে আহাদকে গ্রেফতার করে।

 

 

বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর