শিরোনাম
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি, ২০২১ ২০:৩৮
প্রিন্ট করুন printer

বান্ধবীকে নিয়ে পদ্মায় ঘুরতে গিয়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক আহত

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

বান্ধবীকে নিয়ে পদ্মায় ঘুরতে গিয়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক আহত

রাজশাহী মহানগরীর পদ্মায় বান্ধবীকে নিয়ে ঘুরতে গিয়ে এক যুবক ছিনতাইকারীদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন। তার নাম আহসান আলী (২৫)। এসময় উত্তেজিত জনতা ঘিরে ফেলে তিন ছিনতাইকারীকে আটক করে পিটিয়ে পুলিশ সোপর্দ করেছে।

আজ রবিবার বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে। আহত ওই যুবক এবং তিন ছিনতাইকারীকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আটক তিন ছিনতাইকারী হলেন- নগরীর কয়ের দাঁড়া এলাকার রাসেল রানা (১৯), নামিদ মোস্তফা (১৯) ও আলিম ইসলাম (২৫)।

নগরীর বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ জানান, আহসান নামের ওই যুবক তার বান্ধবীকে নিয়ে শাহ মখদুম মাজারের নিচে পদ্মায় নামে ঘুরতে। এসময় তিন ছিনতাইকারী আহসান ওই তার বান্ধবীকে ঘিরে ফেলে। তারা আহসানের কাছে প্রথমে ৪০০ টাকা দাবি করে। এরপর আহসান ভয়ে ১০০ টাকা দেয়। কিন্তু ছিনতাইকারীরা যা আছে বের করতে বললে আহসান এর প্রতিবাদ করে।

এতে ক্ষিপ্ত হয়ে ছিনতাইকারীরা আহসানকে ছুরিকাঘাত করে। এতে তিনি চিৎকার দিয়ে উঠলে আশেপাশের লোকজন ধাওয়া দিয়ে ঘিরে ফেলে তিন ছিনতাইকারীকে আটক করে। এতে ওই তিন ছিনতাইকারীও আহত হয়। তবে ছুরিকাঘাতে আহত আহসানের অবস্থা আশঙ্কাজনক।

ওসি আরও জানান, ছিনতাইকারী আহসানের বান্ধবীর কাছ থেকে গলার স্বর্ণের একটি চেনও ছিনতাই করে নেয়। পরে জনতা সেই চেনটিও উদ্ধার করে।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর