শিরোনাম
প্রকাশ : ১৬ মার্চ, ২০২১ ১৩:০৪
প্রিন্ট করুন printer

রাজশাহীর যাচাই-বাছাইয়ে সমর্থন জানিয়ে ৫০ বীর মুক্তিযোদ্ধার বিবৃতি

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীর যাচাই-বাছাইয়ে সমর্থন জানিয়ে ৫০ বীর মুক্তিযোদ্ধার বিবৃতি

রাজশাহী মহানগরী মুক্তিযোদ্ধা যাচাই-বাছাইকে সুষ্ঠু ও সঠিক বলে মনে করেন উচ্চ প্রশিক্ষণপ্রাপ্ত ৫০ জন মুক্তিযোদ্ধা। এক বিবৃতিতে তারা যাচাই-বাছাই সরকারি নীতিমালা অনুযায়ী হয়েছে বলে মনে করেন। যারা এই যাচাই-বাছাইয়ের বিরোধিতা করছেন, তারা যাচাই-বাছাইকে প্রশ্নবিদ্ধ করছেন বলে মনে করেন বীর মুক্তিযোদ্ধারা। 

বিবৃতিতে বলা হয়, বাছাই কমিটির বিরুদ্ধে বিভিন্ন ধরনের কটুক্তি ও অপপ্রচারকে দুঃখজনক। ইতোমধ্যে যারা যাচাই-বাছাইয়ে বাদ পড়েছেন তাদের অধিকাংশের সম্পর্কে সাধারণ বীর মুক্তিযোদ্ধারা অবগত আছেন। যারা এই যাচাই-বাছাইয়ের বিরোধিতা করছেন তারা নগরীর সুষ্ঠু সুন্দর যাচাই-বাছাইকে বানচাল করতে চায়। 

বিবৃতিতে আরও বলা হয়, ইতোমধ্যে জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের গঠিত কমিটি রাজশাহী মহানগর যাচাই-বাছাই কমিটি কর্তৃক মুক্তিযোদ্ধা যাচাই-বাছাইকে মুক্তিযুদ্ধকালীন যারা মুক্তিযোদ্ধাদের সহযোগিতা করেছিলেন তারাও এই যাচাই-বাছাইয়ের প্রতি পূর্ণ সমর্থন জানিয়েছেন। 

বিবৃতিতে স্বাক্ষরকারী বীর মুক্তিযোদ্ধারা হলেন, বীর মুক্তিযোদ্ধা মাসুদ হোসেন, মোতাহার হোসেন, আবুল মাসুদ, আবদুস সালাম কুরবান, আইবুর রহমান, অ্যাডভোকেট মনোয়ারুল ইসলাম, জালাল উদ্দিন, জাকাউল ইসলাম, তৈয়বুর রহমান, হুমায়ুন কবীর, হাবলুল মতিন প্রমুখ।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর