শিরোনাম
প্রকাশ : ২০ মার্চ, ২০২১ ১৪:৩৬
প্রিন্ট করুন printer

গাজীপুরে অপহরণের ৬ ঘণ্টার মধ্যে অপহৃতকে উদ্ধার

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে অপহরণের ৬ ঘণ্টার মধ্যে অপহৃতকে উদ্ধার

গাজীপুরে অপহরণের ছয় ঘণ্টার মধ্যে অপহৃত এক ব্যক্তিকে উদ্ধার করেছে র‌্যাব-১'র সদস্যরা। উদ্ধারকৃত মো: আউয়াল খাঁন (৪৮) বাগেরহাট জেলার মংলা থানার বাজিঘরের খন্ড গ্রামের রুস্তম আলী খানের ছেলে। গতকাল শুক্রবার (১৯ মার্চ) রাতে গাজীপুর মহানগরীর মাষ্টারবাড়ী নান্দুয়াইন বাসষ্ট্যান্ড বটতলা এলাকা হতে গাড়ির ভিতরে হাত-পা বাঁধা ও মুখে কসটেপ পেঁচানো অবস্থায় তাকে উদ্ধার করা হয়। 

র‌্যাব-১ স্পেশালাইজড কোম্পানী গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে: কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গতকাল শুক্রবার (১৯ মার্চ) সকালে খুলনা হতে গাজীপুরের উদ্দেশ্যে রওয়ানা হয়ে বিকাল সাড়ে তিনটার দিকে গাজীপুরের শ্রীপুরের মাওনা চৌরাস্তা এলাকায় আসলে অজ্ঞাতনামা মুখোশধারী কয়েকজন অপহরণকারী মো: আউয়াল খানকে অপহরণ করে এবং তার পরিবারের কাছে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে। 

তিনি আরও জানান, পরিবারের লোকজন সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে র‌্যাবের কাছে অভিযোগ করেন। পরে র‌্যাব অভিযান চালিয়ে শুক্রবার রাত সোয়া নয়টার দিকে গাজীপুর সিটি করপোরেশনের মাষ্টারবাড়ী নান্দুয়াইন বাসষ্ট্যান্ড বটতলা এলাকায় একটি গাড়ীর মধ্যে হাত পা বাঁধা ও  মুখে কসটেপ পেঁচানো অজ্ঞান অবস্থায় মো: আউয়াল খাঁনকে উদ্ধার করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অপহরণকারীরা দ্রুত পালিয়ে যায়। 

উদ্ধারকৃত ভিকটিম মো: আউয়াল খাঁন প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানায়, গতকাল শুক্রবার খুলনা হতে গাজীপুর আসার পথে মাওনা চৌরাস্তা থেকে কতিপয় মুখোশধারী অপহরণকারীরা তাকে প্রাইভেটকারে তুলে অজ্ঞান করে অজ্ঞাতনামা স্থানে নিয়ে যায় এবং তার পরিবারের কাছে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে। র‌্যাব অপহৃত ভিকটিম মো: আউয়াল খানকে তার পরিবারের কাছে হস্তান্তর করেছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর