শিরোনাম
প্রকাশ : ১৪ জুন, ২০২১ ১২:২৪
আপডেট : ১৪ জুন, ২০২১ ১২:২৯
প্রিন্ট করুন printer

নারায়ণগঞ্জে সুন্নতে খতনার সময়ে অঘটন, হাতুড়ে ডাক্তারের বিরুদ্ধে মামলা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে সুন্নতে খতনার সময়ে অঘটন, হাতুড়ে ডাক্তারের বিরুদ্ধে মামলা
Google News

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় শিশুর সুন্নতে খতনা করতে গিয়ে লিঙ্গ কর্তনের অভিযোগ পাওয়া গেছে হাতুড়ে ডাক্তারের বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী শিশুটির বাবা বাদী হয়ে ফতুল্লা থানার মুসলিম নগরের সাহাবুদ্দিন ফার্মেসির পরিচালক হাতুড়ে ডাক্তার মো. মোক্তার হোসাইন সরকার ও অজ্ঞাতনামা অপর সহযোগিকে আসামি করে রবিবার (১৩ জুন) ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

বাদীর লিখিত এজাহারের ভিত্তিতে জানা যায় যে, চটকদার বিজ্ঞাপনে আকৃষ্ট হয়ে বাদী গত মে মাসের ২৪ তারিখ সকালে ছেলের সুন্নতে খতনার জন্য মুসলিমনগরের সাহাবুদ্দিন ফার্মেসির মালিক মোক্তার হোসাইন সরকারের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করেন। একই দিন দুপুর ৩টার দিকে মোক্তার হোসাইন সরকার তার এক সহযোগীকে নিয়ে তার পূর্ব গোপালনগর বাসায় এসে তার ছেলের সুন্নতে খতনা করায়। সুন্নতে খতনা করাকালীন সময়ে বিবাদীরা তার ছেলের লিঙ্গের সামনের অংশ বেশি কেটে ফেলে। এতে করে শিশুটির অতিরিক্ত রক্তক্ষরণ হয়। অভিযুক্তরা বিষয়টি বাসার কাউকে না বুঝতে দিয়ে তড়িঘড়ি করে ব্যান্ডেজ কর তার ছেলেকে ঘুমের ওষুধ সেবন করিয়ে দিয়ে তারা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরবর্তীতে রক্তক্ষরণের মাত্রা বৃদ্ধি পেলে বিষয়টি বিবাদীকে ফোন করলে জানালে তেমন কোন সমস্যা নয় বলে জানায়। একই সঙ্গে তাকে বলে যে তার ছেলেকে যেন ঘুম থেকে ডেকে তোলা না হয়।

ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, অভিযোগের সত্যতা পেয়ে বাদীর লিখিত অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করা হয়েছে। ঘটনার পর থেকে আসামিরা পলাতক। আসামিদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।
 

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর