শিরোনাম
প্রকাশ : ১৮ জুন, ২০২১ ০০:০১
প্রিন্ট করুন printer

গাজীপুরে মহানগর যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক

গাজীপুরে মহানগর যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি
Google News

দেশব্যাপী কেন্দ্রীয় যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে গাজীপুরে পাঁচ শতাধিক গাছের চারা বিতরণ করেছে গাজীপুর মহানগর যুবলীগ। বৃহস্পতিবার চান্দনা স্কুল অ্যান্ড কলেজ মাঠে নগরীর বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীদের হাতে ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা তুলে দেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও মহানগর যুবলীগ নেতা হিরা সরকার। পরে নেতাকর্মীদের নিয়ে স্কুল মাঠে একটি ফলদ গাছের চারা রোপন করেন তিনি।

এসময় যুবলীগ নেতা হিরা সরকার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কেন্দ্রীয় যুবলীগের আহ্বানে সাড়া দিয়ে গাজীপুর মহানগরীর প্রত্যেকটি ওয়ার্ডের নেতাকর্মীকে অন্তত একটি করে ফলদ, বনজ ও ঔষধি বৃক্ষরোপণ করতে হবে। তাই আজকে প্রথম ধাপে পাঁচ শতাধিক বৃক্ষ আপনাদের হাতে তুলে দেওয়া হয়েছে। এই বৃক্ষ শুধু আমাদের পুষ্টিই প্রদান করবে না, অর্থনৈতিক সমৃদ্ধিও আনায়ন করবে।

কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন বাসন ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, মহানগর যুবলীগ নেতা রাশেদুল ইসলাম, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সদস্য মশিউর রহমান সায়মন, মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি দেওয়ান মনির ও নাজমুল আহসান জুয়েল, ভাওয়াল বদরে আলম কলেজ ছাত্রসংসদের সাবেক পাঠাগার বিষয়ক সম্পাদক আশরাফুল আলম হিরা, যুবলীগ নেতা রাশেদুজ্জামান মাসুম, সাইফুল ইসলাম সাজিদ, রাকিব মোল্লা, সোহেল রানা এডঃ দেলোয়ার হোসেন, ভাওয়াল কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জুয়েল সরকার প্রমুখ।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর