১২ আগস্ট, ২০২১ ১২:০৮
পরিকল্পিত হত্যার সন্দেহ পুলিশের

বরিশালে হোমিওপ্যাথিক চিকিৎসকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

বরিশালে হোমিওপ্যাথিক চিকিৎসকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার

 

 

নিজস্ব প্রতিবেদক, বরিশাল 

বরিশাল নগরীর ৩০ নম্বর ওয়ার্ডের চহঠা এলাকার নিজ বাসা থেকে এক হোমিওপ্যাথিক চিকিৎসকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই হোমিও চিকিৎসকের নাম ডা. মো. মঞ্জুর মোর্শেদ (৭০)। তিনি নগরীর ২৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জগলুল মোর্শেদ প্রিন্সের বাবা। 

গতকাল বুধবার (১১ আগস্ট) দিবাগত রাতের কোনও এক সময় দুর্বৃত্তরা তার বাসার গ্রীল কেটে ভেতরে ঢুকে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে তাকে হত্যা করে বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ। হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটনের জন্য তদন্ত শুরু করেছে নগরীর বিমান বন্দর থানা পুলিশ এবং সিআইডি’র বিশেষজ্ঞ দল। 

স্থানীয় ও পারিবারিক সূত্র জানায়, নগরীর ৩০ নম্বর ওয়ার্ডের চহঠা এলাকার বাসিন্দা হোমিওপ্যাথিক চিকিৎসক ডা. মোঃ মঞ্জুর মোর্শেদ গতকাল বুধবার রাতে বাসায় একা ছিলেন। আজ বৃহস্পতিবার সকালে প্রতিবেশীরা মঞ্জুর মোর্শেদের ঘর থেকে কোনও সাড়া শব্দ না পেয়ে তাকে ডাকাডাকি করে। কিন্তু কোনও প্রতি উত্তর না পেয়ে প্রতিবেশীরা তার ঘরের পেছনের দিকের গ্রীল কাটা অবস্থায় দেখতে পায়। 

খবর পেয়ে নগরীর বিমান বন্দর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। তারা তার ঘরে ঢুকে মঞ্জুর মোর্শেদকে হাত-পা বাঁধা এবং মৃত অবস্থায় উদ্ধার করে। সিআইডি'র একটি বিশেষজ্ঞ দল ঘটনাস্থল গিয়ে আলামত সংগ্রহ করে। তবে তার বাসায় চুরি কিংবা ডাকাতির কোনও প্রাথমিক লক্ষণ পাওয়া যায়নি বলে জানিয়েছেন বিমান বন্দর থানার ওসি কমলেশ চন্দ্র হালদার। 

তিনি জানান, মঞ্জুর মোর্শেদের বাসার কোন মালামাল চুরি কিংবা লুট হয়নি। এ কারনে ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে দুর্বৃত্তরা পরিকল্পিতভাবে তার ঘরে ঢুকে তাকে হত্যা করেছে। পুলিশ আলামত সংগ্রহ করেছে। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তবে অভিযুক্ত কাউকে প্রাথমিকভাবে গ্রেফতার করা যায়নি। এ ঘটনায় মামলা দায়ের সহ আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন ওসি।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর