১১ মার্চ, ২০২২ ১৯:২২

শেখ হাসিনার নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে : সুজিত রায় নন্দী

নিজস্ব প্রতিবেদক

শেখ হাসিনার নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে : সুজিত রায় নন্দী

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, সকল ষড়যন্ত্র মোকাবিলা করে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। আজ শুক্রবার চাঁদপুর শহরের ওয়ারল্যাস বাজার এলাকায় কলেজ কম্প্যাসে চাঁদপুর সিটি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। 

সুজিত রায় নন্দী বলেন, স্বল্পোন্নত দেশের তালিকা থেকে উন্নয়নশীল রাষ্ট্রে উন্নীত হয়েছে বাংলাদেশ। এজন্য বিশ্ব নেতারা উচ্ছ্বসিত প্রশংসা করেছেন শেখ হাসিনার। করোনার প্রাদুর্ভাবে ২০২০ সালের শুরুতে বিশ্ব যখন থমকে গিয়েছিল, সেই সময়টাতেও বিচক্ষণতার সঙ্গে পরিস্থিতি মোকাবিলা করেছে বঙ্গবন্ধুর কন্যা। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা হচ্ছে উন্নয়নের মডেল, সাম্প্রদায়িক সম্প্রীতির মডেল, শেখ হাসিনা হচ্ছে বিশ্ববাসীর কাছে সততার প্রতীক, সভ্যতার প্রতীক, শান্তির প্রতীক, মানবতার প্রতীক ও মানবতার মা।

চাঁদপুর সিটি কলেজের অধ্যক্ষ সহিদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সিটি কলেজের আজীবন দাতা সদস্য ও নির্বাহী সদস্য অ্যাড. আতাউর রহমান পাটওয়ারী, নির্বাহী সদস্য অ্যাড. আব্দুস ছাত্তার, মহসীন হোসেন, আওয়ামী লীগ নেতা আব্দুল লতিফ, শেখ আতিকুর রহমান সুমন, জিএম আব্দুল কাদের, লায়ন কিশোর সিংহ রায়, মহিলা আওয়ামী লীগ নেত্রী রেনু বেগম, সদর স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব শেখ শরিফ। এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর সিটি কলেজ শিক্ষক মন্ডলী, অভিভাবক, শিক্ষার্থীবৃন্দ, গণমধ্যমকর্মী এবং রাজনৈতিক বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর