১৫ মার্চ, ২০২২ ২০:০০

সাভারে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সাভার প্রতিনিধি

সাভারে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সাভারে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন।

বাংলাদেশ প্রতিদিন দ্বাদশ বর্ষ পেরিয়ে দুই যুগে প্রবেশ উপলক্ষে সাভারে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। মঙ্গলবার দুপুর ১২টায় সাভার উপজেলা পরিষদের মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানের উদ্বোধন করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি। বিশেষ অতিথি হিসেবে ছিলেন সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা মাজহারুল ইসলাম। আলোচনা সভায় বক্তব্য রাখেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।

সাভার প্রেসক্লাবের সদস্য ও বাংলাদেশ প্রতিদিনের সাভার উপজেলা প্রতিনিধি নাজমুল হুদার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন আশুলিয়া আওয়ামী লীগের আহ্বায়ক ফারুক হাসান তুহিন, যুগ্ম আহ্বায়ক ও ধামসোন ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম, বিরুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান সেলিম মণ্ডল, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, সাভার উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাসির আহম্মেদ, ঢাকা জেলা (উত্তর) ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, আশুলিয়া থানা ছাত্রলীগের নতুন কমিটির সভাপতি ইয়াছিন আরাফাত পাপ্পু ও সাধারণ সম্পাদক তানভীর হোসেন প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর