২৮ মার্চ, ২০২২ ১৬:১৯

বরিশালে সড়ক দুর্ঘটনা রোধে আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে সড়ক দুর্ঘটনা রোধে আলোচনা সভা অনুষ্ঠিত

বরিশালে সড়ক দুর্ঘটনা হ্রাসকল্পে করনীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ‘মুজিব বর্ষের শপথ, সড়ক করবো নিরাপদ’ শ্লোগান নিয়ে সোমবার সকালে বরিশাল সার্কিট হাউজে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) বরিশাল বিভাগীয় কার্যালয় এই আলোচনা সভার আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার মো. আমিন-উল আহসান। 

জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দারের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, জেলা পুলিশ সুপার মো. মারুফ হোসেন, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মাসুদ মাহমুদ সুমন এবং প্রেসক্লাবের সাধারন সম্পাদক এসএম জাকির হোসেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) বরিশাল বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মো. জিয়াউর রহমান। সভায় সুশীল সমাজ প্রতিনিধি, এনজিও সংগঠক, বুদ্ধিজীবীসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশগ্রহন করেন। 

সড়ক দুর্ঘটনা রোধে সভায় বিভিন্ন প্রস্তাব দেন অংশগ্রহনকারীরা। বিশেষ করে সড়ক থেকে অবৈধ সকল যান উচ্ছেদ, লাইসেন্স বিহীন গাড়ি চালনা রোধ, মহাসড়কে থ্রি হুইলার বন্ধ এবং সড়কের বিভিন্ন স্থান ও মোড় সম্প্রসারনের তাগিদ দেন সভায় অংশগ্রহণকারীরা। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর