১৯ এপ্রিল, ২০২২ ০২:০৩

রাজধানীতে কাভার্ডভ্যানের ধাক্কায় নারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে কাভার্ডভ্যানের ধাক্কায় নারীর মৃত্যু

প্রতীকী ছবি

রাজধানীর বিমানবন্দর সড়কে কার্ভাড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী রেখা আক্তার (৩৫) নামে নারী নিহত হয়েছেন। আহত হয়েছেন রাইড শেয়ারিং চালক শিপন (৩০)। সোমবার রাতে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ১২ টার দিকে রেখাকে মৃত ঘোষণা করেন। 

ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, নিহত নারীর মরদেহ মর্গে রাখা হয়েছে। সামান্য আহত মোটরসাইকেল (রাইড শেয়ারিং) চালক শিপনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ক্যাম্পে রাখা হয়েছে। 

রেখার মৃত্যুর খবর শুনে ঢামেকে ছুটে আসেন নিহতের স্বামী মো. শাহিন। তিনিও রাইড শেয়ারিং চালক। তাদের বাসা গাজীপুরে। তিনি বলেন, তার স্ত্রী এফডিসিতে বিভিন্ন ছবি ও অনুষ্ঠানে জুনিয়র আর্টিস্ট হিসাবে কাজ করতেন । দুই ছেলের জননী ছিলেন তিনি।

আহত চালক শিপন জানিয়েছেন, তিনি এফডিসির সামনে থেকে রেখাকে আব্দুল্লাহপুর নিয়ে যাচ্ছিলেন। বিমানবন্দর পার হয়ে উত্তরা এক নম্বর সেক্টর এলাকায় পেছন থেকে একটি কাভার্ডভ্যান তার মোটরসাইকেল টিকে ধাক্কা দেয়। তার দাবি সে সময়ে তিনি বাম দিকে আর আরোহী ওই নারী ডান দিকে পড়ে যায়। পরে লোকজনের সহযোগিতায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। শিপন মোহাম্মদপুরের লালমাটিয়ার বাসিন্দা।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর