৩ ফেব্রুয়ারি, ২০২৩ ১১:৩৮

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে শিশুপুত্রকে আছড়ে মারলেন বাবা

অনলাইন ডেস্ক

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে শিশুপুত্রকে আছড়ে মারলেন বাবা

প্রতীকী ছবি

রাজধানীর কাফরুলের ইব্রাহিমপুরে স্ত্রীর সঙ্গে ঝগড়া করে শিশুপুত্রকে আছড়ে মারার অভিযোগ উঠেছে বাবা মোহাম্মদ বায়েজিদকে। জানা গেছে, ছেলে রাইয়ানের বয়স দুই বছর পূর্ণ হতে দুই মাস বাকি। পাশে বসে আপনমনে খেলছিল সে। দাম্পত্য কলহের একপর্যায়ে হঠাৎ তাকে তুলে আছাড় দেন বাবা। এতে গুরুতর আহত হয় শিশুটি। তাকে উদ্ধার করে নেওয়া হয় একে একে তিন হাসপাতালে। তবে বাঁচানো যায়নি।

বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন কাফরুল থানার ওসি হাফিজুর রহমান। তিনি বলেন, শিশুসন্তানকে হত্যার অভিযোগে মোহাম্মদ বায়েজিদকে গ্রেফতার করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেছেন, দাম্পত্য কলহের একপর্যায়ে রাগের মাথায় তিনি সন্তানকে আছাড় দিয়েছেন। পরে তাকে বাঁচাতে বিভিন্ন হাসপাতালে ছুটেছেনও। তার দাবি, সন্তানকে হত্যার কোনো উদ্দেশ্য ছিল না তার।

পুলিশ জানায়, বায়েজিদ পেশায় রিকশাচালক, তার স্ত্রী মাহমুদা বেগম গৃহিণী। তারা ইব্রাহিমপুরের সৃজনী সড়কের একটি বাসায় থাকেন। গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া চলছিল। একপর্যায়ে বায়েজিদ এমন ঘটনা ঘটান। পরে মুমূর্ষু অবস্থায় শিশুটিকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসকদের পরামর্শে সংকটাপন্ন অবস্থায় তাকে নেওয়া হয় শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে। 

পরে শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে শিশুটিকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। তখন লাশ নিয়ে বাসায় চলে যায় তারা। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সন্ধ্যায় পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এ সময় বায়েজিদকে গ্রেফতার করা হয়। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জে। এ ঘটনায় একটি মামলা হয়েছে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর