১৬ আগস্ট, ২০২২ ১৪:১২

ঢাকায় চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতির সভাপতি হলেন সৈয়দ নুরুল ইসলাম

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

ঢাকায় চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতির সভাপতি হলেন সৈয়দ নুরুল ইসলাম

সৈয়দ নুরুল ইসলাম

ঢাকায় চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতির ২০২২-২০২৫ মেয়াদের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন বাংলাদেশ পুলিশের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. ইকবাল হোসেন।

আগামী ৯ সেপ্টেম্বর নির্বাচন অনুষ্ঠানের লক্ষে গত ১৪ আগস্ট মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল। কিন্তু কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় তাদের নির্বাচিত ঘোষণা করা হয়।

আরও নির্বাচিত হয়েছেন সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল লতিফ ও মো. ফিরোজ আহমেদ, সহ-সম্পাদক ডাক্তার রেজাউল করিম কাজল, কোষাধ্যক্ষ মুহাঃ শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সামিরুল হক মিন্টু, মেজর অবসরপ্রাপ্ত আমিরুল ইসলাম, মো. কুতুবুদ্দিন ও আবুল কালাম আজাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক তৌহিদুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. আসাদুজ্জামান, শিক্ষা ও ছাত্র বিষয়ক সম্পাদক বিভাষ কুমার সরকার, সমাজকল্যাণ সম্পাদক এডভোকেট গোলাম কিবরিয়া, দপ্তর সম্পাদক মোহাঃ কাজেম উদ্দিন, কার্যনির্বাহী সদস্য গোলাম কিবরিয়া, ড. আবুল হাসান শামীম, ক্যাপ্টেন মো. শাহআলম, আনোয়ার হক, এমএ আওয়াল গনি জোহা, মো. শাজাহান আলী, শাহরিয়ার মাহমুদ প্রিন্স, ইঞ্জিনিয়ার সবিউল আলম সবুর, ইঞ্জিনিয়ার মো. হারুন অর রশিদ, সৈয়দ নাজমুল ইসলাম মানিক, অলিউর রহমান বুলেট ও মাসুদ রানা।

এছাড়া কমিটিতে মহিলা বিষয়ক সম্পাদক ও চারজন কার্যনির্বাহী সদস্য পদ বাকি রয়েছে যা পরবর্তীতে পূরণ করা হবে বলে জানিয়েছেন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মো. রবিউল ইসলাম।

এদিকে ঢাকায় চাঁপাইনবাবগঞ্জ জেলা সমিতির সভাপতি নির্বাচিত হওয়ায় সৈয়দ নুরুল ইসলামকে শুভেচ্ছা জানিয়েছেন শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব মো. মোখলেসুর রহমান ও শিবগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ মনিরুল ইসলাম, দৈনিক চাঁপাই দৃষ্টি সম্পাদক এমরান ফারুক মাসুম, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো. রফিকুল আলম, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফাইজার রহমান কনক ও সদর উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আব্দুল জলিল।

বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর