১৬ আগস্ট, ২০২২ ২০:৩৬

গাজীপুরে এজেন্ট কর্মীকে কুপিয়ে ৫ লাখ টাকা ছিনতাই

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে এজেন্ট কর্মীকে কুপিয়ে ৫ লাখ টাকা ছিনতাই

গাজীপুরে একটি বেসরকারি ব্যাংকের এক এজেন্ট কর্মীকে (বিক্রয় প্রতিধি) কুপিয়ে ৫ লাখ ২২ হাজার টাকা ছিনতাই করেছে একদল ছিনতাইকারী।

মঙ্গলবার দুপুর ২টার দিকে গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানাধীন এনায়েতপুর (বাগানবাড়ি) এলাকায় এ ঘটনা ঘটে। দাড়ালো অস্ত্রের আঘাতে মারাত্মকভাবে জখম হয়েছে ওই বিক্রয় প্রতিনিধি।

আহত শাহেদ শরীফ (২৬) গাজীপুর সিটি করপোরেশনের আমবাগ পশ্চিম পাড়া এলাকার তাজুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বিক্রয় প্রতিনিধি শাহেদ শরীফ তার অপর এক সহকর্মীকে নিয়ে মঙ্গলবার সকাল থেকে গাজীপুরের কাশিপুরসহ আশপাশের এলাকার বিভিন্ন এজেন্টের দোকান থেকে টাকা কালেকশন করেন। সেখান থেকে একটি অটোরিকশায় তারা জিরানীর দিকে যাচ্ছিলেন। ওই অটোরিকশায় তাদের সঙ্গে অন্য যাত্রীরাও ছিলেন। পথে এনায়েতপুর বাগানবাড়ি নামক স্থানে পৌঁছালে তাদের অটোরিকশাটিকে দুইটি মোটরসাইকেল নিয়ে চারজন ছিনতাইকারী তাদের গতিরোধ করে। পরে তারা রকেটের বিক্রয় কর্মীদের দাড়ালো অস্ত্রের ভয় দেখিয়ে টাকার ব্যাগটি লুট করার চেষ্টা করে। এ সময়ে সাহেদ শরীফ ব্যাগটি দিতে না চাইলে তার হাতে ও পায়ে দারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে টাকার ব্যাগটি লুট করে নিয়ে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে কোনাবাড়ি ক্লিনিকে ভর্তি করেন। 

বিক্রয়কর্মী শাহেদ শরীফ পুলিশকে জানায়, তার ব্যাগে ৫ লাখ ২২ হাজার টাকা ছিল।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কাশিমপুর থানার ওসি জাহিদুল ইসলাম বলেন, ছিনতাইকারীদের গ্রেফতার এবং লুণ্ঠিত টাকা উদ্ধারে পুলিশ একাধিক টিম অভিযান শুরু করেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর