শুক্রবার, ১৩ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

বাংলাদেশ প্রতিদিন-এ গত ১১ নভেম্বর প্রকাশিত ‘আওয়ামী লীগ এমপির জামায়াতপ্রীতি’ শীর্ষক সংবাদের প্রতিবাদ জানিয়েছেন নীলফামারী-৩ আসনের এমপি মো. গোলাম মোস্তফা। প্রতিবাদলিপিতে তিনি বলেন, শুধু স্থানীয় এমপি হিসেবে ইমেজ নষ্ট করার উদ্দেশ্যেই আমার নাম জড়ানো হয়েছে। এ ছাড়া আমার নির্বাচনী এলাকায় আওয়ামী লীগকে বিভক্ত ও ধ্বংস করতেই আমার বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালানো হয়েছে। স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা এসব ষড়যন্ত্রের বিরুদ্ধে রাস্তায়ও নেমেছেন।

প্রতিবাদলিপিতে গোলাম মোস্তফা আরও বলেন, প্রকাশিত সংবাদে ভুয়া মুক্তিযোদ্ধা সম্পর্কিত অংশটি ভিত্তিহীন। মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ সম্পর্কিত প্রতিটি দলিল পুঙ্খানুপুঙ্খ যাচাই-বাছাই করে রাষ্ট্রীয় গেজেটে মুক্তিযোদ্ধা হিসেবে আমার নাম সন্নিবেশিত হয়। জেলা ও উপজেলা কমান্ডে খোঁজ করলেই এর সত্যতা খুঁজে পাওয়া যাবে। আমার কাছেও এসব দলিল সংরক্ষিত আছে।

এমপি গোলাম মোস্তফা বলেন, তিনি টেংগনমারী স্কুল ও কলেজের সভাপতি নন। ওই কলেজের সভাপতি স্থানীয় সাবেক ইউপি চেয়ারম্যান আবু সাঈদ শামীম। সেখানে আরাফাত নামে কাউকে নিয়োগ দেওয়া হয়নি। আইডিয়াল কলেজের সভাপতিও তিনি নন। এ কলেজের সভাপতি আওয়ামী লীগ নেতা আবদুল মান্নান।

আইডিয়াল কলেজে জেলা জামায়াতের আমিরের ছেলে মুজাহিদ বিন মাসুদের নিয়োগের তথ্য সম্পূর্ণ মিথ্যা। তার নির্বাচনী এলাকার প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে সরকারি নীতিমালা অনুসরণ করেই নিয়োগ চূড়ান্ত করা হয়। ফলে সেখানে হস্তক্ষেপ করার কোনো সুযোগ নেই।

সর্বশেষ খবর