শিরোনাম
প্রকাশ : রবিবার, ২ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ২ ডিসেম্বর, ২০১৮ ০১:৫১

শামীম ওসমানকে নারী ভোটাররা

আপনাকে আমরা বিশ্বাস করি

নারায়ণগঞ্জ প্রতিনিধি

আপনাকে আমরা বিশ্বাস করি

সংসদ সদস্য শামীম ওসমান গতকাল বিকালে ফতুল্লার দেলপাড়া আদর্শনগরে গণসংযোগ করছিলেন। এ সময় তাকে ঘিরে ধরলেন নারী ভোটাররা। জানালেন, তারা তাকে আবার এমপি পদে চান। তারা বলেন, আপনি যে উন্নয়ন করেছেন তা ধরে রাখতে আপনাকেই দরকার। আপনাকে আমরা বিশ্বাস করি। আপনি ডিএনডি এলাকার জন্য অনেক টাকার কাজ এনেছেন। মন্ত্রীকে অফিস থেকে এলাকায় নিয়ে এসে দেখিয়েছেন ডিএনডির মানুষের দুর্দশা। সংসদে আপনাকে বলতে শুনেছি নারায়ণগঞ্জের কাজ আনতে পায়ে পর্যন্ত ধরেছেন। যা কোনো এমপি পারে নাই। আপনি পেরেছেন। আমরা আওয়ামী লীগ বিএনপি বুঝি না। যে আমাদের জন্য কাজ করতে পারবে আমরা তাকে চাই। শামীম ওসমান তাকে খুশি করার জন্য মিথ্যা না বলবার অনুরোধ জানিয়ে বলেন, সত্যি করে বলুন আমি কি সত্যিই আপনাদের জন্য কিছু করতে পেরেছি। ওই নারীরা বলেন, আপনি কাজ করেছেন বলে বাড়ি থেকে নেমে এসেছি। কাজ করুন। ফুলের মালা দিয়ে বরণ করব বার বার। এক পর্যায়ে শামীম ওসমানের সঙ্গে ওই নারী ভোটাররা ফটোসেশন করেন ও সেলফি তোলেন। 

শামীম ওসমান বলেন, আমি একটি অনুরোধ করতে চাই। টাকা আমি দেব। আয়োজন করবেন আপনারা। বিএনপি বা অন্যান্য দলের প্রার্থীদের ডাকেন। আমাকে ওই মঞ্চে রাখেন। আমি শুধু তাদের প্রশ্ন করতে চাই, বিগত ৫ বছরে আমি যে কাজ করেছি তা বিগত ২৫ বছরে কেউ করেছে কিনা। মুখে বললে হবে না। কাগজ-কলম নিয়ে বলতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা শাহ নিজাম, জাকিরুল আলম হেলাল, এহসানুল হক নীপু, শাহাদাত হোসেন সাজনু, জুয়েল হোসেন, সাফায়েত আলম সানি, মিজানুর রহমান সুজন, রঞ্জন, শওকত আলী, কাশীপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আইয়ুব আলী, ফতুল্লা থানা ছাত্রলীগ সভাপতি শরীফুল হক, সাধারণ সম্পাদক এম এম মান্নান।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর