শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ৩১ মে, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৩০ মে, ২০১৯ ২৩:৩২

রামেক হাসপাতালের সেবার মান বাড়াতে হবে : বাদশা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রামেক হাসপাতালের সেবার মান বাড়াতে হবে : বাদশা

রাজশাহী-২ (সদর) আসনের এমপি ফজলে হোসেন বাদশা বলেছেন, রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের সেবার মান বাড়াতে হবে। কারণ এ হাসপাতালে শুধু রাজশাহীই নয়, নওগাঁ, চাঁপাইনবাবগঞ্জ, নাটোর, দিনাজপুর, কুষ্টিয়া, পাবনা ও চুয়াডাঙ্গার রোগীরাও চিকিৎসা নিতে আসেন।

গতকাল সকালে ‘হাসপাতাল সমাজসেবা কার্যক্রম জোরদারকরণ ও রোগী কল্যাণ সমিতির তহবিল বৃদ্ধি : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ করণীয়’ শীর্ষক এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রাজশাহী নগরীর মনিবাজারে নানকিং দরবার হলে এর আয়োজন করে রামেক হাসপাতাল সমাজসেবা কার্যালয়। ফজলে হোসেন বাদশা বলেন, পাকিস্তান আমলে রামেক হাসপাতালে যেভাবে চিকিৎসা সেবা হতো, এখনো অনেকটা সে রকমই হয়। অত্যাধুনিক যন্ত্রপাতির অভাব আছে। কিন্তু এখানে উত্তরাঞ্চলের বিভিন্ন জেলার মানুষ উন্নত চিকিৎসার আশায় ছুটে আসেন। সেমিনারে সভাপতিত্ব করেন বিভাগীয় সমাজসেবা অধিদফতরের পরিচালক ড. রাজ্জাকুল ইসলাম।

 বিশেষ অতিথি ছিলেন রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিলুর রহমান, রাজশাহীর বেসরকারি বারিন্দ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. বি কে দাম ও জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক রাশেদুল কবীর।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর