শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১৯ ফেব্রুয়ারি, ২০২০ ২৩:০৪

খালেদা জিয়াকে বন্দী রেখে বিএনপি রাজনীতি করতে চায় : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

খালেদা জিয়াকে বন্দী রেখে বিএনপি রাজনীতি করতে চায় : তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, সরকার যে শতভাগ ভালো কাজ করছে, এটা বলব না। কিছু ভুল হতেই পারে। আর সেগুলো সমালোচনা করবে বিরোধী দল। সমালোচনার মাধ্যমে দেশকে আরও সুষ্ঠুভাবে পরিচালনার জন্য সাহায্য করবে। তা না করে বিএনপির রাজনীতি শুধু বেগম জিয়ার অসুস্থতার মধ্যে আটকে আছে। বেগম খালেদা জিয়াকে বন্দী রেখে তাঁর অসুস্থতাকে পুঁজি করে বিএনপি রাজনীতি করতে চায়। তাদের কথাবার্তায় তা-ই মনে হয়। তারা খালেদা জিয়ার মঙ্গল চায় না। আমি আল্লাহর কাছে দোয়া করবÑ তাদের রাজনীতি যেন খালেদা জিয়ার অসুস্থতা থেকে মুক্তি পায়। জাতীয় প্রেস ক্লাবে গতকাল ঢাকা জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (ডিজেএ)-এর পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। ‘শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ’ শীর্ষক এ সভায় আরও বক্তব্য দেন বিএফইউজে মহাসচিব শাবান মাহমুদ, ডিইউজে সভাপতি আবু জাফর সূর্য ও সংগঠনের নেতৃবৃন্দ।

সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি জহিরুল আলম। স্বাগত বক্তব্য দেন সংগঠনের সেক্রেটারি আবদুল মজিদ।

হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ অদম্য গতিতে এগিয়ে চলেছে। এটা কেউ কেউ না দেখার ভান করে চলে।

শাবান মাহমুদ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে তাঁর যোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ আজ উন্নত দেশ হওয়ার পথে যাত্রা করেছে। মানুষ এখন উন্নত জীবনের স্বপ্ন দেখছে। কোনো অশুভ রাজনীতি এর গতি রুদ্ধ করতে পারবে না।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর