শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২৬ ফেব্রুয়ারি, ২০২০ ২৩:৪৪

চসিক মেয়র প্রার্থী ডা. শাহাদাতকে বিএনপির সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চসিক মেয়র প্রার্থী ডা. শাহাদাতকে বিএনপির সংবর্ধনা

চট্টগ্রাম সিটি নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ও মহানগর বিএনপি সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেছেন, নৌকার প্রার্থী মানে সাত খুন মাফ। গতকাল ঢাকা থেকে চট্টগ্রাম রেলওয়ে স্টেশনে পৌঁছে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। মেয়র পদে ধানের শীষের মনোনয়ন পাওয়া ডা. শাহাদাতের চট্টগ্রামে ফেরা উপলক্ষে রেল স্টেশনে সংবর্ধনার আয়োজন করে বিএনপি। কিন্তু সংবর্ধনা অনুষ্ঠানটি পুলিশ বাতিল করায় ক্ষোভ প্রকাশ করেছেন শাদাহাত। এ সময় তিনি বলেন, নৌকার প্রার্থী হলে সাত খুন মাফ হয়ে যায়। রেলওয়ে স্টেশনে আওয়ামী লীগ সংবর্ধনার অনুমতি পেলে বিএনপি পাবে না কেন? দেশে যে গণতন্ত্র নেই এটা তারই প্রমাণ। এদিকে চট্টগ্রাম পৌঁছানোর আগে থেকেই সেখানে জড়ো হন দলের কর্মী-সমর্থকরা। পরে কর্মী-সমর্থকদের নিয়ে তিনি হজরত শাহ আমানত (রহ.) মাজার জিয়ারত করেন। মাজার জিয়ারত শেষে ডা. শাহাদাত হোসেন কাজীর দেউড়ির নাসিমন ভবনের দলীয় কার্যালয়ে সংবর্ধনাস্থলে পৌঁছান।

বিএনপি নেতা শাহাদাত হোসেন বলেন, ঢাকায় ৮০ ভাগ মানুষ ভোট কেন্দ্রে যায়নি। এর কারণ প্রশাসনের একচোখা ভূমিকা। চসিক নির্বাচনের শুরুতে তারা আবারও একই ভূমিকায় নেমেছে। আওয়ামী লীগ বিশাল আকারে সমাবেশের অনুমতি পায়। তখন নিরাপত্তার কোনো প্রশ্ন থাকে না। বিএনপির ক্ষেত্রে সব প্রশ্ন।

নির্বাচিত হলে চট্টগ্রামকে ঢেলে সাজানো হবে জানিয়ে ডা. শাহাদাত বলেন, একটি সুন্দর নগর উপহার দিতে চাই। আধুনিক ও পরিবেশবান্ধব নগর গড়াই আমার লক্ষ্য। চট্টগ্রাম হবে অন্যতম পর্যটন নগরী। নির্বাচিত হলে জনগণের কল্যাণে কাজ করব। জনবান্ধব এবং বাসযোগ্য নগরী হবে বন্দরনগরী।

দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ানের সভাপতিত্বে সংবর্ধনাস্থলে আরও উপস্থিত ছিলেন- চাকসু ভিপি নাজিম উদ্দিন, নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর, মহানগর জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি মনোয়ারা বেগম মনি, ব্যারিস্টার মীর হেলাল প্রমুখ।    


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর