শুক্রবার, ৩১ জুলাই, ২০২০ ০০:০০ টা

দলের প্রয়োজনে গঠনতন্ত্র অনুযায়ী মহাসচিব পরিবর্তন করা হয়েছে : জি এম কাদের

লালমনিরহাট প্রতিনিধি

দলের প্রয়োজনে গঠনতন্ত্র অনুযায়ী মহাসচিব পরিবর্তন করা হয়েছে : জি এম কাদের

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, অনুরাগ-বিরাগের বিষয় নয়, দলের প্রয়োজনে মহাসচিব পরিবর্তন করা হয়েছে। গঠনতন্ত্র দলের চেয়ারম্যানকে কতগুলো কর্তৃত্ব দিয়েছে। দলের প্রয়োজনে কাউকে সরিয়ে অন্য কাউকে দায়িত্ব দেওয়ার ক্ষমতা দল তাকে দিয়েছে। গতকাল বিকালে লালমনিরহাট সার্কিট হাউসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। তিনি এ সময় আরও বলেন, জাতীয় পার্টি একটি সম্ভাবনাময় দল। দলকে সামনে এগিয়ে  নিতে  মহাসচিব পদে পরিবর্তন করা হয়েছে। মহাসচিব পরিবর্তন হলেও দলে কোনো বিভেদ হবে না। 

জাপা চেয়ারম্যান জানান, বন্যায় মানুষ কষ্টে রয়েছে, ত্রাণ সহায়তা আরও বাড়ানো উচিত। বন্যা যেহেতু দীর্ঘস্থায়ী রূপ নিয়েছে তাই সব সরকারি-বেসরকারি সংস্থা বানভাসি মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি। বন্যার্ত মানুষগুলোর জন্য সমবেদনা প্রকাশ করে তিনি বলেন, জাপা সাধ্যমতো বানভাসিদের পাশে দাঁড়াবে।

এর আগে জাপা চেয়ারম্যান জি এম কাদের সার্কিট হাউসে পৌঁছলে পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অব অনার প্রদান করে। ঈদের নামাজের পর কোরবানি শেষে তিনি ঢাকার উদ্দেশে রওনা দেবেন বলে দলীয় সূত্রে জানা যায়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর