মঙ্গলবার, ১৮ মে, ২০২১ ০০:০০ টা

কারও সঙ্গে মতবিনিময় করছে না সরকার

ঠাকুরগাঁও প্রতিনিধি

কারও সঙ্গে মতবিনিময় করছে না সরকার

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, উদাসীনতা, অজ্ঞতা ও দুর্নীতির জন্য করোনা মোকাবিলায় আওয়ামী লীগ সরকার ব্যর্থ হয়েছে। সরকার সবকিছুতেই দুর্নীতি করতে চায় এবং করোনা নিয়ন্ত্রণেও চরম দুর্নীতি করেছে। সরকার লকডাউনের সুযোগ নিয়ে বিএনপি ও বাম দলের শত শত নেতা-কর্মীকে গ্রেফতার করেছে। সবাইকে নিয়ে একসঙ্গে করোনা মোকাবিলা না করে সরকার দমন-নিপীড়নে ব্যস্ত। সরকার একনায়কতন্ত্র প্রতিষ্ঠার জন্য এ দুর্যোগেও কোনো দলের সঙ্গে মতবিনিময় করছে না। গতকাল সকালে ঠাকুরগাঁও শহরের কালীবাড়ি নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলোচনায় এসব কথা বলেন বিএনপি মহাসচিব।

মির্জা ফখরুল বলেন, এ ঈদে লকডাউনের কারণে পাঁচজন সাধারণ মানুষ ফেরিতে উঠতে গিয়ে মারা গেল। সরকার কোনো পরিকল্পনা গ্রহণ করল না কেন মানুষের জন্য। সমস্যা তো হচ্ছে সাধারণ মানুষের। যাদের গাড়ি আছে তারা ঠিকই চলাচল করছে।

প্রণোদনা দেওয়ার বিষয়ে দুর্নীতি করা হয়েছে উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন, এ সরকার প্রণোদনা দিচ্ছে বড় বড় গার্মেন্ট মালিকদের। সাধারণ মানুষ বা বিদেশি রেমিট্যান্স যারা নিয়ে আসে তাদের কোনো প্রকার প্রণোদনা সরকার দেয়নি। আর আমাদের কথা তো কোনো দিন সরকার শোনেইনি। পরিকল্পনা আর অব্যবস্থাপনার কারণে এ সরকার করোনা নিয়ন্ত্রণে ও জনগণের সমস্যা নিরসনে ব্যর্থ।

ঠাকুরগাঁও শহরে বিএনপি মহাসচিবের নিজ বাসভবনে এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা বিএনপি সভাপতি তৈমুর রহমান, সহসভাপতি আল মামুন আলম, যুগ্মসাধারণ সম্পাদক পয়গাম আলী, আনসারুল হক, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফসহ বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতারা।

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর