রবিবার, ২৩ মে, ২০২১ ০০:০০ টা

প্রাণঘাতী করোনা নিয়ে সরকার ব্যবসা করছে

নিজস্ব প্রতিবেদক

প্রাণঘাতী করোনা নিয়ে সরকার ব্যবসা করছে

বিএনপির ভাইস চেয়ারম্যান, সাবেক মন্ত্রী বরকতউল্লা বুলু বলেছেন, করোনাভাইরাস মোকাবিলায় জাতিকে ঐক্যবদ্ধ হতে হবে। জনগণকে সচেতন করতে সবাইকে এক হয়ে কাজ করতে হবে। কিন্তু সরকার সে পথে না গিয়ে করোনা নিয়ে ব্যবসা শুরু করেছে। সরকারের এ ধরনের কর্মকান্ড অবিলম্বে বন্ধ করতে হবে। গতকাল সন্ধ্যায় নোয়াখালীর বেগমগঞ্জে করোনায় প্রাণ হারানোসহ বিশিষ্ট ব্যক্তিদের কবর জিয়ারতকালে তিনি এ কথা বলেন।

 এরপর তাদের পরিবারেব সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন নোয়াখালী-৩ আসনের সাবেক এই সংসদ সদস্য। এ সময় তিনি করোনায় প্রাণ হারানো সাবেক যোগাযোগ সচিব মাহবুবুর রহমান, বিএনপি নেতা মোকলেছুর রহমান, কামাল উদ্দিন মেম্বার, শহীদ উল্লাহসহ বেশ কয়েকজনের কবর জিয়ারত ও বিশেষ দোয়া করেন। তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি সভাপতি কামাক্ষ্য চন্দ্র দাস, সম্পাদক মাহফুজুল হক আবেদ, সহসভাপতি ওমর শরীফ মোহাম্মদ ইমরান (সানিয়াত), কাজী মোস্তাফিজুর রহমান, মোজামেল হোসেন নিটু প্রমুখ।

বরকতউল্লা বুলু আরও বলেন, আজ গণতন্ত্রের নেত্রী বেগম খালেদা জিয়া কারাগারে। আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নির্বাসিত। দল-মত নির্বিশেষে সবাইকে আজ ঐক্যবদ্ধ হতে হবে। দেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে। বেগম জিয়াকে কারামুক্ত করতে হবে। তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হবে। জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে। এজন্য আন্দোলন সংগ্রামের কোনো বিকল্প নেই।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর