বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২ ০০:০০ টা
চট্টগ্রামে সোহাগ হত্যা

আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রাম নগরের চকবাজার থানার মৌসুমি আবাসিকের মোড়ে সৌরভ খান সোহাগ হত্যাকান্ডের দায় স্বীকার করে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন গ্রেফতার মো. শফি। গতকাল বুধবার চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জুয়েল দেবের আদালতে হাজির করা হলে সোহাগকে হত্যার কথা স্বীকার করেন শফি। এরপর তাকে কারাগারে পাঠানো হয়। এ ঘটনায় নগরের চকবাজার থানার ডিসি রোড হাজি মোহাম্মদ হোসেন বাড়ির মৃত মোহাম্মদ হোসেনের ছেলে মো. শফি (৫০) ও তার ছেলে সাকিব হোসেনকে (১৯) কারাগারে পাঠানো হয়। 

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফেরদৌস জাহান বলেন, সৌরভ খান সোহাগ হত্যা মামলায় গ্রেফতার মো. শফি ও তার ছেলে সাকিব হোসেনকে আদালতে হাজির করা হয়। মো. শফি ও সাকিব হোসেন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার কথা ছিল। মো. শফি ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। তবে সাকিব হোসেন জবানবন্দি দেননি। সাকিব হোসেনের পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হবে। তিনি বলেন, সোহাগ হত্যার ঘটনায় তার বাবা হারুনুর রশীদ বাদী হয়ে চারজনকে আসামি করে একটি মামলা করেছেন। মামলায় মো. শফি, তার স্ত্রী মঞ্জু বেগম, ছেলে সাকিব হোসেন ও মাহমুদ নামে একজনকে আসামি করা হয়েছে।

 জানা যায়, গত মঙ্গলবার দুপুরে চকবাজার থানার মৌসুমি আবাসিকের মোড়ে সৌরভ খান সোহাগ (২৩) নামের এক ক্যাবল অপারেটরকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। সোহাগ নগরের কোতোয়ালি থানার দেওয়ান বাজারের মাছুয়া ঝরনা এলাকার হারুনুর রশীদের ছেলে। তিনি চকবাজার থানার ডিসি রোড ফরিদ ম্যানশনে বসবাস করতেন।

সর্বশেষ খবর