সোমবার, ২৫ জুলাই, ২০২২ ০০:০০ টা

বিএনপির আন্দোলনে আমাদের আপত্তি নেই : স্থানীয় সরকারমন্ত্রী

কুমিল্লা প্রতিনিধি

বিএনপির আন্দোলনে আমাদের আপত্তি নেই : স্থানীয় সরকারমন্ত্রী

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি বলেছেন, বিএনপি আন্দোলন করতেই পারে। জনগণের জানমাল, সরকারি সম্পত্তি ক্ষয়ক্ষতি না করে আন্দোলন করলে আমাদের কোনো আপত্তি নেই। কিন্তু জনগণের জানমালের ক্ষতি হবে এমন কোনো পরিস্থিতির উদ্ভব হলে রাষ্ট্র অবশ্যই তার দায়িত্ব পালন করবে। গতকাল কুমিল্লা আদালত প্রাঙ্গণে কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ১১ তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন মন্ত্রী। এর আগে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তাজুল ইসলাম বলেন, রাশিয়া ও ইউক্রেন যুদ্ধের কারণে ইউরোপেসহ সারা বিশ্বে গ্যাসের সংকট চলছে। তাই সারা বিশ্বের মতো বাংলাদেশেও লোডশেডিং হচ্ছে। আমরা আশা করছি খুব শিগগিরই এ সংকট কেটে উঠবে বাংলাদেশ। তবে এটা নিশ্চিত যে আমরা শ্রীলঙ্কার মতো হব না। তাছাড়া আওয়ামী লীগ উন্নয়ন দেখিয়েছে। যে কারণে মানুষ আওয়ামী লীগকে চায়, তাই আওয়ামী লীগ ক্ষমতায় আছে।

এ সময় তিনি আইনজীবীদের উদ্দেশে বলেন, আইনের শাসন রক্ষার জন্য সুশাসন নিশ্চিত করতে বিচারক ও আইনজীবীদের অবশ্যই সততার সঙ্গে কাজ করতে হবে। মানুষের আস্থা অর্জনে কাজ করতে হবে।

কুমিল্লা জেলা আইনজীবী সমিতির সভাপতি মো. আহছান উল্লাহ খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার, কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আবুল হাসেম খান, কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র আরফানুল হক রিফাত, কুমিল্লার সিনিয়র জেলা ও দায়রা জজ মো. আতাবুল্লাহ, কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, কুমিল্লা জেলা পুলিশ সুপার মো. ফারুক আহমেদ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর