রবিবার, ৬ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

দেশ ও জনগণ প্রশ্নে আওয়ামী লীগ অবিচল : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

দেশ ও জনগণ প্রশ্নে আওয়ামী লীগ অবিচল : তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, আওয়ামী লীগ গণমানুষের দল। সব সময় রক্তচক্ষু উপেক্ষা করে আওয়ামী লীগ জন্মলগ্ন থেকে অকুতোভয়ে কাজ করে আসছে। দেশ ও জনগণের প্রশ্নে আওয়ামী লীগ সব সময় অবিচল। গতকাল দুপুরে রাজধানীর শিল্পকলা একাডেমিতে বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির (বাচসাস) নতুন কমিটির অভিষেক ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। বাচসাস সভাপতি রাজু আলীমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংসদ সদস্য শফিকুর রহমান, বিএফইউজের সাবেক সভাপতি মোল্লা জালাল প্রমুখ।

 শিল্পকলা একাডেমির ব্যবস্থাপনা পরিচালক লিয়াকত আলী লাকী, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান, একুশে পদকপ্রাপ্ত আলোকচিত্রী পাভেল রহমান, চিত্রনায়ক ওমর সানী ও বাচসাস সাধারণ সম্পাদক রিমন মাহফুজ।

এবার বাচসাস সম্মাননায় ভূষিত হয়েছেন রাবেয়া খাতুন (মরণোত্তর), সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হক (মরণোত্তর), গাজী মাজহারুল আনোয়ার (মরণোত্তর), আলাউদ্দিন আলী (মরণোত্তর), সেলিনা হোসেন, বীর মুক্তিযোদ্ধা নাসিরুদ্দিন ইউসুফ, লিয়াকত আলী লাকী, আনিসুল হক, মাসুম রেজা, ফটো সাংবাদিক পাভেল রহমান, ইলিয়াস কাঞ্চন, টিভি সাংবাদিক মোজাম্মেল বাবু, হাবিবুর রহমান খান, পিপলু আর খান, মামুনুর রশীদ, শেখ সাদী খান, আফজাল হোসেন, চিত্রনায়ক শাকিব খান ও কণ্ঠশিল্পী কোনাল ও ইমরান মাহমুদুল।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর