রবিবার, ৬ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

বিনাশী রাজনীতি মোকাবিলা হবে আইনিভাবে : পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধি

বিনাশী রাজনীতি মোকাবিলা হবে আইনিভাবে : পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, ‘যারা বিনাশী রাজনীতি করতে চায়, উন্নয়নে বাধা সৃষ্টি করতে চায়, জনগণকে সঙ্গে নিয়ে তাদের অতীতের মতো আইনানুগভাবে মোকাবিলা করা হবে। এটা আমাদের দলের প্রধান শেখ হাসিনার নির্দেশনা। আর বিনাশী শক্তিকে মোকাবিলার অভিজ্ঞতা আওয়ামী লীগের আছে।’ গতকাল সুনামগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির হাছন রাজা মিলনায়তনে ৫১তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।  মন্ত্রী বলেন, ‘দুর্ভিক্ষের যে আশঙ্কার কথা প্রধানমন্ত্রী বলেছেন, সেই ঝড় আসতে পারে, আবার নাও আসতে পারে। একটা বিপদ আসতে পারে সেই আশঙ্কা থেকে প্রধানমন্ত্রী এই কথাগুলো বলেছেন।

তার কাছে এমন কিছু তথ্য আছে, যেটা আমার কাছে নেই। সরকারপ্রধান হিসেবে অনেক দেশি-বিদেশি সংস্থা, গুরুত্বপূর্ণ অনেক ব্যক্তি, এক্সপার্টদের কাছ থেকে তিনি তথ্য পান। সেই আলোকে তিনি কিছু মন্তব্য করেছেন এবং সেটা যথার্থই করেছেন। তাই আমাদের যে কোনো ধরনের পরিস্থিতির জন্য তৈরি থাকতে হবে। ভালোর জন্য আশা করা এবং মন্দের জন্য তৈরি থাকা- এভাবেই আমদের এগোতে হবে।’

জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নূরুল হুদা মুকুট, পৌর মেয়র নাদের বখত, অতিরিক্ত সুপার আবু সাঈদ প্রমুখ। জেলা সমবায় কর্মকর্তা বশির আহমেদ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন।

এর আগে জাতীয় সমবায় দিবস উপলক্ষে শহরে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করেন জেলার বিভিন্ন উপজেলা থেকে আসা সমবায়ীরা।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর