বুধবার, ১৬ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

নতুন এয়ারলাইনস এয়ার অ্যাস্ট্রার ফ্লাইট শুরু ২৪ নভেম্বর

নিজস্ব প্রতিবেদক

দেশের নতুন বেসরকারি এয়ারলাইনস এয়ার অ্যাস্ট্রা আগামী ২৪ নভেম্বর থেকে কমার্শিয়াল ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে। শুরুতে ঢাকা-কক্সবাজার-ঢাকা রুটে তিনটি ও ঢাকা-চট্টগ্রাম-ঢাকা রুটে দুইটি ফ্লাইট পরিচালনা করবে। পর্যায়ক্রমে দেশের সব অভ্যন্তরীণ রুটেই ফ্লাইট পরিচালনা করবে কোম্পানিটি। গতকাল ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে আয়োজিত অনুষ্ঠানে এ ঘোষণা দেওয়া হয়। পাশাপাশি উদ্বোধন করা হয় এয়ার অ্যাস্ট্রার অফিসিয়াল ওয়েবসাইট। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী এমপি, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম মফিদুর রহমান।  অনুষ্ঠানে এয়ার

অ্যাস্ট্রার প্রধান নির্বাহী কর্মকর্তা ইমরান আসিফ বলেন, প্রায় ৯ বছর পর বাংলাদেশে একটি নতুন এয়ারলাইনস হিসেবে আত্মপ্রকাশ করতে পেরে এয়ার অ্যাস্ট্রা গর্বিত।

আমরা নিরাপদ যাত্রীসেবা ও সময়ানুবর্তীতার মাধ্যমে যাত্রীদের সবচেয়ে পছন্দের ও নির্ভরযোগ্য এয়ারলাইন হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। এয়ারক্রাফটির আরামদায়ক কেবিন ৭০ যাত্রী বহন করার জন্য প্রস্তুত করা হয়েছে।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর