বুধবার, ১৬ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

তিতাসের অভিযানে দুই দিনে আদায় ৪৫ লাখ টাকা

নিজস্ব প্রতিবেদক

বকেয়া বিল আদায়ে অভিযানে নেমে দুই দিনে প্রায় ৪৫ লাখ টাকা বকেয়া আদায় করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লি. কর্তৃপক্ষ। এর পাশাপাশি সংযোগ বিচ্ছিন্ন করেছে ১৭৫টি লাইনের। ১৪ নভেম্বর সকালে শুরু করা এই অভিযান চলেছে গতকাল বিকাল পর্যন্ত। তিতাস কর্তৃপক্ষ জানায়, সোমবার সকাল ১০টা থেকে ঢাকা উত্তর সিটি করপোরেশন এলাকায় এই অভিযান শুরু হয়। অভিযানে অংশ নেয় তিতাসের ৩০টি টিম। মূলত তিতাসের কুড়িল অফিসের অধীন এলাকাগুলোতে এই অভিযান পরিচালনা করা হয়। এর আগে ৭ ও ৮ নভেম্বর রাজধানীর সোবহানবাগের অধীন এলাকায় অভিযান পরিচালনা করে তারা। সামনে মিরপুর এলাকায় অভিযান পরিচালনা করা হবে বলেও জানা যায়। প্রসঙ্গত, ঢাকার রামপুরা ব্রিজ থেকে উত্তরা এবং কারওয়ান বাজার থেকে সাঁতারকুল পর্যন্ত এলাকা তিতাসের কুড়িল কার্যালয়ের আওতায় পড়েছে।

 দুই দিনে অভিযান পরিচালনা করা এলাকাগুলোর মধ্যে আছে গুলশান, বনানী, উত্তরা, নাখালপাড়া, বাড্ডা, দক্ষিণখান, উত্তরখান, কাওলাসহ আরও বেশ কিছু এলাকা।

অভিযানের বিষয়ে জানতে চাইলে তিতাসের মেট্রো ঢাকা রাজস্ব ডিভিশনের মহাব্যবস্থাপক মো. রশিদুল আলম বলেন, গতকাল প্রথম দিন আমরা ১১২টি লাইন বিচ্ছিন্ন করেছি। বকেয়া আদায় করা হয়েছে ২৭ লাখ টাকা। গতকাল লাইন বিচ্ছিন্ন করা হয়েছে ৬৩টি আর আদায়ের পরিমাণ ১৮ লাখ টাকা।

তিতাস কর্তৃপক্ষ আরও জানান, অভিযানে বকেয়া বিলের অভিযোগে রাজধানীর ৩ হাজার আবাসিক গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করতে চলেছে তারা। বড় আকারের এ অভিযানে প্রায় দেড় হাজার কোটি টাকার মতো বকেয়া বিল আদায় করার লক্ষ্য ঠিক করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর