বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা, গ্রেফতার ৬

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে ঝটিকা মিছিল থেকে পুলিশের ওপর হামলার ঘটনায় জামায়াত-শিবিরের দেড় শ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। মঙ্গলবার রাতে মহানগরীর বোয়ালিয়া মডেল থানার উপপরিদর্শক আরিফুল ইসলাম বাদী হয়ে মামলাটি করেছেন। মামলায় ১৬ জনের নাম উল্লেখ করা হয়েছে। এ ছাড়া বাকিদের অজ্ঞাত আসামি করা হয়েছে। ওই মামলায় ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। মাজহারুল ইসলাম বলেন, মঙ্গলবার গভীর রাতে মহানগরীর বিভিন্ন স্থানে পুলিশ অভিযান চালায়। এ সময় জামায়াতে ইসলামীর শাহ মখদুম থানার নায়েবে আমির হাফিজুর রহমানসহ ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে দুজন এজাহারনামীয় আসামি। জিজ্ঞাসাবাদ শেষে পুলিশের ওপর হামলার ঘটনায় দায়ের হওয়া মামলায় তাদের গতকাল দুপুরে কারাগারে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান চলছে।

এর আগে মঙ্গলবার দুপুরে নগরীর দড়িখরবোনা এলাকায় জামায়াত-শিবিরের ঝটিকা মিছিল ছত্রভঙ্গ করতে গিয়ে হামলার শিকার হয় পুলিশ। ওই সময় মিছিল থেকে ছোড়া ইটের আঘাতে দুই পুলিশ সদস্য আহত হন।

জামায়াত আমির ডা. শফিকুর রহমানকে গ্রেফতারের প্রতিবাদে নগরীর নিউমার্কেট এলাকায় ওই মিছিল বের করা হয়েছিল। তারা মিছিল নিয়ে দড়িখরবোনা মোড়ে গেলে পুলিশের বাধার মুখে পড়ে। এ সময় তারা পুলিশের ওপর হামলা চালায়।

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর