বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

সাংবাদিকের ওপর হামলায় জড়িতদের গ্রেফতারে ৭২ ঘণ্টার আলটিমেটাম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় সাংবাদিক আবু আজাদের ওপর হামলায় জড়িতদের গ্রেফতারের জন্য প্রশাসনকে ৭২ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে)। গতকাল চট্টগ্রাম প্রেস ক্লাব চত্বরে হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আয়োজিত সমাবেশ ও বিক্ষোভ মিছিল থেকে এ ঘোষণা দেওয়া হয়। সিইউজে সভাপতি তপন চক্রবর্তীর সভাপতিত্বে যুগ্ম সম্পাদক সাইদুল ইসলামের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলহাজ আলী আব্বাস, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহসভাপতি শহীদ উল আলম, সিইউজে সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরী প্রমুখ।

বিএফইউজের সাবেক সহসভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, সিইউজের সাবেক সভাপতি মোহাম্মদ আলী, বিএফইউজের নির্বাহী সদস্য আজহার মাহমুদ, টিভি ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি শফিক আহমেদ সাজিব, দ্য বিজনেস স্ট্যান্ডার্ডের ব্যুরো প্রধান শামসুদ্দীন ইলিয়াস।

সমাবেশ থেকে প্রধান আসামি ইসলামপুর ইউনিয়ন পরিষদ সদস্য মহিউদ্দিন তালুকদার মোহনসহ জড়িত অন্যদের গ্রেফতারে ৭২ ঘণ্টার আল্টিমেটাম দেন সাংবাদিক নেতারা। এর মধ্যে আসামিরা গ্রেফতার না হলে পরবর্তীতে কঠোর কর্মসূচি ঘোষণার হুঁশিয়ারি দেওয়া হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর