শনিবার, ১৪ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

রাজধানীতে ট্রাকে অটোরিকশার ধাক্কায় দুজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেক

রাজধানীর যাত্রাবাড়ীর শনিরআখড়া এলাকায় সড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় দুজনের মৃত্যু হয়েছে। তারা হলেন- অটোরিকশাচালক মোহাম্মদ পলাশ শেখ (৫০) ও যাত্রী মোহাম্মদ মমিন মিয়া (৪২)। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। গতকাল ভোর ৫টার দিকে এ ঘটনা ঘটে। জানা গেছে, মমিনের বাবার নাম মুজিবুর রহমান। তাদের বাড়ি মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার উত্তরপাড়ায়। পলাশ একই উপজেলার উমপাড়া গ্রামের মুজিবুর রহমানের ছেলে। আহতরা হলেন- শাহ আলী (৩৫) ও মো. সুমন (৪০)। এদের মধ্যে সুমনের অবস্থা আশঙ্কাজনক। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তাদের চিকিৎসা চলছে। যাত্রাবাড়ী থানার এএসআই মোহাম্মদ এরশাদ আলী বলেন, মুন্সীগঞ্জের মুক্তারপুর থেকে অটোরিকশায় তিন ব্যবসায়ী মাছ কিনতে যাত্রাবাড়ী যাচ্ছিলেন।

পথে চালক অসাবধানতাবশত দনিয়া কলেজের সামনে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দেন। এতে ঘটনাস্থলেই দুজন মারা যান। আহত হন আরও দুজন। লাশ দুটি অটোরিকশা কেটে বের করা হয়।

পুলিশ জানায়, সকালে ঘন কুয়াশার কারণে সিএনজিচালিত অটোরিকশাচালক নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটির পেছনে ধাক্কা দিতে পারে বলে প্রাথমিক তদন্তে মনে হয়েছে। তবে এই দুর্ঘটনার নেপথ্যে অন্য কোনো কারণ আছে কি না তা তদন্তের পর বলা যাবে।

আহত আলীর স্ত্রী মুক্তি বেগম বলেন, তার স্বামী ও অন্য দুই ব্যবসায়ী যাত্রাবাড়ীর আড়ত থেকে মাছ কিনে এলাকায় নিয়ে বিক্রি করতেন। আহত শাহ আলীর খালু হন সিএনজিচালক পলাশ। নিহত দুজন ও আহতদের বাড়ি মুন্সীগঞ্জের মুক্তারপুর ও শ্রীনগরে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর