রবিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২৩ ০০:০০ টা

শেখ হাসিনার অসম্মান হবে এমন কাজ করব না : বঙ্গবীর কাদের সিদ্দিকী

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ করে বলেন, আপনি পাকিস্তানে গিয়ে রাজনীতি করেন। আপনি বাংলাদেশে কেন রয়েছেন। তিনি বলেন, শেখ হাসিনা আমার বোন। তাই তাঁর অসম্মান হোক- এ রকম কোনো কাজ আমি করব না। টাঙ্গাইলের সখীপুর উপজেলার হামিদপুর গণ উচ্চবিদ্যালয় মাঠে গতকাল সন্ধ্যায় বিশাল জনসভায় তিনি এসব কথা বলেন।

বঙ্গবীর কাদের সিদ্দিকী আরও বলেন, আমি বঙ্গবন্ধুর রাজনীতি করি। শেখ হাসিনা আমার বোন। আমি তাঁর সঙ্গে রাজনৈতিক তর্কাতর্কি করতে পারি কিন্তু তাঁর সম্মানহানি হোক এটা আমি করতে পারি না। কোনো দিন করবও না।

বঙ্গবন্ধুর মেয়ে শেখ হাসিনা যদি বজ্রকে ভাই মনে করতে পারেন তাহলে আবদুল আলীর ছেলে বজ্র কি শেখ হাসিনাকে বোন মনে করতে পারে না?

হ্যাঁ, আমার বয়স হয়েছে। বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদ আমি যেভাবে করতে পেরেছি আজকে আমি নিশ্চয়ই শেখ হাসিনার জন্য এত কিছু করতে পারব না কিন্তু আমি কারও সঙ্গে হাত মিলিয়ে শেখ হাসিনার সম্মানহানি করতে যাব না।

কাকড়াজান ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি মো. দেলুয়ার হোসেনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীরপ্রতীক, সদস্য শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, জেলা কমিটির সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হালিম সরকার লাল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ টি এম সালেক হিটলু, সখীপুর উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আবদুস ছবুর খান, কালিহাতী উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি ইথার সিদ্দিকী, সখীপুর উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য দুলাল হোসেন, সানোয়ার হোসেন মাস্টার, আশিক জাহাঙ্গীর, আলমগীর সিদ্দিকী, পৌর কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আবু জাহিদ রিপন প্রমুখ। অনুষ্ঠান উপস্থাপনা করেন কাকড়াজান ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর