শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩ ০০:০০ টা

পাইপ পড়ে পথচারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর খিলগাঁওয়ে ভূইয়াপাড়া এলাকায় নির্মাণাধীন ভবনের পাইলিংয়ের লোহার পাইপ মাথায় পড়ে আবুল বাছের সোহেল (৩০) নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। তিনি ব্যাটারিচালিত অটোরিকশা চালাতেন। গতকাল বিকাল ৫টার দিকে খিলগাঁও ভূইয়াপাড়া নুরানী মসজিদের সামনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সোহেলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায়।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জসিম উদ্দিন বলেন, বিকালে ভূইয়াপাড়া নুরানী মসজিদের সামনের রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন ওই পথচারী। এ সময় নির্মাণাধীন ভবনের পাইলিংয়ের লোহার পাইপ মাথায় পড়ে সোহেলের। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। পরে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সোহেলের বড় ভাই আবুল কাশেম স্বপন জানান, তাদের বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার বটতলী গ্রামে। বাবার নাম মৃত আবুল হোসেন। বর্তমানে খিলগাঁও ভূইয়াপাড়া এলাকায় স্ত্রী রোখসানা আক্তার ও ছয় মাস বয়সী মেয়েকে নিয়ে থাকতেন তার ভাই। পেশায় তিনি ব্যাটারিচালিত অটোরিকশা চালক।

তিনি জানান, বিকালে বাসা থেকে নুরানী মসজিদের পাশে চা খেতে যাওয়ার পথে নির্মাণাধীন ভবন থেকে সোহেলের মাথায় পাইপ পড়ে ঘটনাস্থলেই সে মারা যায়।

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর