সোমবার, ১ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

নারায়ণগঞ্জ-১ আসনে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে গণজোয়ার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জ-১ আসনের স্বতন্ত্র প্রার্থী শাহজাহান ভূঁইয়ার পক্ষে মিছিল করেছেন হাজার হাজার মানুষ। আসনটির বর্তমান এমপি গোলাম দস্তগীর গাজীর চালানো অত্যাচারের প্রতিকার পেতে এবারের নির্বাচনে শাহজাহান ভূঁইয়াকে ভোট দিতে উঠান বৈঠক ও গণসংযোগও করেন তারা। এদিকে, গাজী পরিবারের নির্যাতনের শিকার তৃণমূল বিএনপির নারায়ণগঞ্জ-১ আসনের প্রার্থী ড. তৈমূর আলম খন্দকার। তিনি গোলাম দস্তগীর গাজীর নির্যাতন থেকে এলাকাবাসীকে মুক্তি দিয়ে উন্নয়নের শিখরে নেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছেন ভোটারদের। ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। ঢোলের তালে এরই মধ্যে প্রার্থীরা মেতে উঠেছেন প্রচারে। চলছে উঠান বৈঠক, ভোটারদের দেওয়া হচ্ছে নানা প্রতিশ্রুতি। সকাল থেকেই স্বতন্ত্র প্রার্থী শাহজাহান ভূঁইয়ার জন্য উঠান বৈঠক করেন মুড়াপাড়া ইউনিয়নের হাজার হাজার মানুষ। এ সময় স্থানীয় আওয়ামী লীগ নেতা, জনপ্রতিনিধিরাও শাহজাহান ভূঁইয়ার পক্ষে ভোট চান। তারা বলেন, বর্তমান এমপি গোলাম দস্তগীর গাজীর জমি দখল, মাদক করবার, অবৈধভাবে অর্থ আত্মসাৎ, সন্ত্রাসী দ্বারা হামলা-মামলা থেকে বাঁচতে হলে ৭ জানুয়ারির নির্বাচনে ভোট দিয়ে শাহজাহান ভূঁইয়াকে জেতাতে হবে। রূপঞ্জের ৬ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার আবদুল জব্বার বলেন, বর্তমান এমপির অত্যাচার থেকে রূপগঞ্জবাসী মুক্তি চায়। সবাই স্বতন্ত্র প্রার্থী শাহজাহান ভূঁইয়াকে ভোট দিয়ে জয়ী করুন।  মুড়াপাড়া ইউনিয়নে নির্বাচনি প্রচারণা চালানোর সময় আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী শাহজাহান ভূঁইয়া বলেন, নির্বাচিত হলে রাজধানীর অতি কাছে থাকা সত্ত্বেও পিছিয়ে থাকা এ এলাকার উন্নয়নে কাজ করব। বর্তমান এমপি গাজীর পরিবারের অত্যাচার থেকে মুক্ত করার প্রতিশ্রুতি দেন তিনি।

এর আগে, রূপগঞ্জের মুড়াপাড়া উইনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে প্রচার চালান তৃণমূল বিএনপির প্রার্থী ড. তৈমূর আলম খন্দকার। তিনি বলেন, সাধারণ মানুষের মতো আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গোলাম দস্তগীর গাজী পরিবারের নির্যাতনের শিকার আমি নিজেও।

তিনি গোলাম দস্তগীর গাজীর নির্যাতন থেকে এলাকাবাসীকে মুক্তি দিয়ে উন্নয়নের শিখরে নেওয়ার প্রতিশ্রুতি দেন। এ ছাড়া এই আসনের প্রার্থীরা গোলাম দস্তগীর গাজীর হামলার প্রতিকার চান।

সর্বশেষ খবর