২৯ মার্চ, ২০২০ ১৩:৩২

করোনা; ১২ রিকশাচালকের প্রতিদিনের খাদ্যসামগ্রী সরবরাহের সিদ্ধান্ত দম্পতির

অনলাইন ডেস্ক

করোনা; ১২ রিকশাচালকের প্রতিদিনের খাদ্যসামগ্রী সরবরাহের সিদ্ধান্ত দম্পতির

কভিড-১৯ করোনাভাইরাসের কারণে বিপাকে পড়েছেন শ্রমজীবী মানুষ। তাদের সহায়তায় এরইমধ্যে অনেকে সহায়তা করা শুরু করেছেন। সম্প্রতি রাজধানী ঢাকার কমলাপুরের ১২ রিকশাচালকের পাশে দাঁড়িয়েছেন এক ব্যারিস্টার-চিকিৎসক দম্পতি।

ব্যারিস্টার আব্দুল কাইয়ুম লিটন ও ডা. খাদিজা সিদ্দিকা নামের ওই দম্পতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেরাই বিষয়টি জানিয়েছেন।

ফেসবুকের সেই পোস্টে বলা হয়, ডা. খাদিজা এবং আমি করোনা পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত ঢাকার কমলাপুরের ১২ জন রিকশাচালককে দৈনিক তিন বেলা খাদ্যসামগ্রী সরবরাহের সিদ্ধান্ত নিয়েছি। ফলে আমাদের রিকশাচালক ভাইয়েরা এই খারাপ সময়ে তাদের উপার্জিত সামান্য অর্থ গ্রামে পাঠাতে পারবেন প্রিয়জনদের জন্যে। আসুন আমরা সবাই এই খারাপ সময়ে সুবিধা বঞ্চিত মানুষদের পাশে দাঁড়াই। আসুন সবাই একসাথে বাঁচি।
 
ব্যারিস্টার আব্দুল কাইয়ুম লিটন জানান, শতাব্দীর এই দুর্যোগে সবাইকে এগিয়ে আসা উচিত। এই জন্য আমি ও আমার স্ত্রী ডা. খাদিজা সিদ্দিকা রিকশাচালকদের জন্য সামান্য ব্যবস্থা করেছি। তবে এটার পরিধি আরও বাড়াবো। এছাড়া আমি আমার বন্ধুদের সহযোগিতায় দুই শতাধিক পিপিই’র বন্দোবস্ত করছি। হাতে পেলে একটি হাসপাতালকে দেবো। আমি সমাজের বিত্তবানদের আহ্বান জানাবো সবাই নিজ নিজ অবস্থান থেকে এই কাজে এগিয়ে আসতে। 

বিডি-প্রতিদিন/ফারজানা

সর্বশেষ খবর