২৯ মার্চ, ২০২০ ১৪:০১

চাঁপাইনবাবগঞ্জে জ্বর-শ্বাসকষ্টে পঞ্চাশোর্ধ ব্যক্তির মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জে জ্বর-শ্বাসকষ্টে পঞ্চাশোর্ধ ব্যক্তির মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে জ্বর-শ্বাসকষ্ট নিয়ে পঞ্চাশোর্ধ এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার বিকেলে শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের খোনাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

এই ঘটনার পর এলাকাবাসী করোনা আতংকে ভিত হয়ে পড়ে। তবে চিকিৎসক ও তার পরিবার বলছেন, করোনা নয়- তার মৃত্যু স্বাভাবিক। 

পরিবার সূত্রে জানা গেছে, গত ২১ মার্চ শনিবার শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের খোনাপাড়া গ্রামের ইয়াসিন আলীর ছেলে গোলাম নবীর (৫০) হঠাৎ জ্বর হয়। এরপর শরীরের তাপমাত্রা বৃদ্ধি পেলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাকে বাড়িতে নিয়ে আসে পরিবারের সদস্যরা। গতকাল শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। এনিয়ে এলাকাবাসী করোনা আতংকে তার বাড়ি যাওয়া বন্ধ করে দেয়। তবে পরিবারের সদস্যদের দাবি করোনাভাইরাসে নয় অতিরিক্ত জ্বরেই মারা গেছেন গোলাম নবী। 

চিকিৎসকরাও বলছেন, করোনায় আক্রান্ত হয়ে গোলাম নবী মারা যায়নি। শনিবার সন্ধ্যায় গোলাম নবীর বাড়িতে গিয়ে দেখা গেছে পুরো বাড়ি জুড়ে শুনসান নিরবতা। বাড়ির ভেতরে কয়েকজন আত্মীয়-স্বজন অবস্থান করলেও; বাড়িটির আশপাশে নেই কোন মানুষ। আতঙ্কে গ্রামবাসী তার বাড়িতে যাচ্ছে না। তবে দূরে থাকা কয়েকজনের সাথে কথা বলার পর তারা জানান, করোনা ভাইরাস আতঙ্কের কারণে মানুষ সেখানে যাচ্ছে না।  

এদিকে রাতে সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করে জানান, এটি স্বাভাবিক মৃত্যু। এক বছর ধরে তিনি লেফট ভেন্টিকুলার ডিজিজে ভুগছিলেন। এছাড়া সম্প্রতি কোন বিদেশ ফেরত প্রবাসীও ওই গ্রামে আসেনি। মৃত ব্যক্তিও বাইরে কোথাও যাননি। সুতরাং গোলাম নবী করোনা’য় আক্রান্ত হয়ে মারা যাননি। তার স্বাভাবিক মৃত্যু হয়েছে এবং স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে তার স্বাভাবিক দাফনের ব্যবস্থা গ্রহণ করতে বলা হয়েছে পরিবারকে।


বিডি প্রতিদিন/হিমেল

সর্বশেষ খবর