২৯ মার্চ, ২০২০ ১৫:০০

আইসিটি প্রতিমন্ত্রীর দেওয়া টেস্টিং কিট সিংড়া হাসপাতালে হস্তান্তর

নাটোর প্রতিনিধি

আইসিটি প্রতিমন্ত্রীর দেওয়া টেস্টিং কিট সিংড়া হাসপাতালে হস্তান্তর

কভিড-১৯ করোনাভাইরাসে সংক্রমণ পরীক্ষা করার জন্য ২০০ টেস্টিং কিট সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে হস্তান্তর করা হয়েছে। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের দেওয়া এসব কিট রবিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. আমিনুল ইসলামের কাছে হস্তান্তর করেন পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস।

এছাড়া জুনাইদ আহমেদ পলক এমপির পাঠানো প্রয়োজনীয় ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই), হ্যান্ড গ্লাভস, ফেস মাস্ক, প্রোটেক্টিভ চশমা, জীবানুনাশক হ্যান্ড স্যানিটাইজারসহ যাবতীয় মেডিকেল সরঞ্জাম হস্তান্তর করা হয়।

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান শেখসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক তার ফেসবুকে এই সংক্রান্ত একটি স্ট্যাটাস দেন। তিনি বলেন, আমি আজকেও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এবং কর্তব্যরত ডাক্তারদের সাথে ভিডিও কনফারেন্সে মতবিনিময় করেছি। এখন পর্যন্ত সিংড়ায় কারও করোনা ধরা পড়েনি। তবে পরিস্থিতি মোকাবেলায় আমাদের আগাম প্রস্তুতি রয়েছে। আমাদের চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীরা সাহসিকতার সাথে কাজ করছেন এবং যেকোনো খারাপ পরিস্থিতি মোকাবেলায় তারা মানসিকভাবে প্রস্তুত আছেন। সকলের সমন্বিত প্রচেষ্টায় আমার প্রাণের সিংড়াবাসীকে এই মহামারী থেকে আমরা নিরাপদ রাখবো, ইনশাআল্লাহ।

বিডি প্রতিদিন/ফারজানা

সর্বশেষ খবর