শিরোনাম
প্রকাশ : ২৯ মার্চ, ২০২০ ২০:১৪

এমপি দবিরুল ইসলাম হোম কোয়ারেন্টাইনে

নিজস্ব প্রতিবেদক

এমপি দবিরুল ইসলাম হোম কোয়ারেন্টাইনে
এমপি দবিরুল ইসলাম

প্রবীণ এমপি দবিরুল ইসলাম ব্যাংকক থেকে ফিরে এমপি হোস্টেলে স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইন পালন করছেন। বডিগার্ড ছাড়া তার সাথে এখন আর কেউ নেই। কিছুদিন আগে তিনি চিকিৎসার জন্য ব্যাংকক গিয়েছিলেন। তার একটি অস্ত্রোপাচার হওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে ব্যাংককের হাসপাতালগুলির আইসিইউগুলো করোনা রোগীদের জন্য বুকড থাকায় তাকে অপারেশন না করেই দেশে ফিরে আসতে হয়েছে। তবে বিদেশ থেকে এসেছেন বলে নিয়ম মেনে তিনি এমপি হোস্টেলেই হোম কোয়ারেন্টাইন পালন করছেন।

বাংলাদেশ প্রতিদিনের সাথে ফোনে কথা বলার সময় আজ এমপি দবিরুল ইসলাম নিজে এসব তথ্য জানান। তিনি এখন ঢাকার মানিক মিয়া এভিনিউর এমপি হোস্টেলের চার নাম্বার ভবনের ২০১ নং ফ্ল্যাটে অবস্থান করছেন। 

বয়োজেষ্ঠ্য এই এমপি নিজেই ফোন ধরেন এবং কথা বলেন। তিনি বলেন, ব্যাংককে গিয়েছিলাম চিকিৎসার জন্য। একটি অস্ত্রোপাচারের কথা ছিল, সেটা করতে সাত ঘণ্টা লাগবে। আইসিইউ লাগবে। কিন্তু করোনা পরিস্থিতির কারণে ওখানকার হাসপাতালগুলির আইসিইউ করোনা রোগীদের জন্য বুকড করে রাখা হয়েছে। তাই অপারেশন না করেই দেশে ফিরে আসতে হয়েছে। দেশে ফিরে নিজ দায়িত্বেই কোয়ারেন্টাইনে আছি। বডিগার্ড ছাড়া আমার সাথে এখন আর কেউ নেই। কবে ফিরেছেন, জানতে চাইলে বলেন, কয়েকদিন হলো, দুই/তিনদিন আগে। 

এ বিষয়ে জানতে চাইলে চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বাংলাদেশ প্রতিদিনকে বলেন, তিনি (দবিরুল ইসলাম) একজন সিনিয়র পার্লামেন্টারিয়ান। প্রায় দুইমাস আগে তিনি চিকিৎসার জন্য থাইল্যান্ড গিয়েছিলেন। তার পায়ে একটি অস্ত্রোপাচার হওয়ার কথা ছিল। তিনি ফিরে এসেছেন এবং স্বেচ্ছা কোয়ারেন্টাইনে আছেন। আমরা খোঁজ খবর রাখছি। কথা বলছি। পার্লামেন্টের ডাক্তারকেও তাকে চেকআপে রাখতে বলেছি।

বিডি প্রতিদিন/মজুমদার

 

 


আপনার মন্তব্য