শিরোনাম
প্রকাশ : ২ এপ্রিল, ২০২০ ১৬:৩১

সোহরাওয়ার্দীতে করোনা উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক

সোহরাওয়ার্দীতে করোনা উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু
ফাইল ছবি

রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে জ্বর-সর্দি-কাঁশি নিয়ে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি দুই রোগী মারা গেছেন। একজনের মৃত্যু হয়েছে মঙ্গলবার ও অপরজনের বুধবার রাতে। দুজনেরই বয়স পঞ্চাশের বেশি।

এদের মধ্যে মঙ্গলবার যার মৃত্যু হয় তিনি করোনায় আক্রান্ত ছিলেন না বলে জানিয়েছে রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)। প্রতিষ্ঠানটি ওই রোগীর নমুনা পরীক্ষার পর এ তথ্য জানায়।

বৃহস্পতিবার দুপুরে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. উত্তম কুমার বড়ুয়া জানান, সোহরাওয়ার্দী হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে জ্বর-সর্দি-কাঁশি নিয়ে ভর্তি দুই রোগীর মৃত্যু হয়েছে। প্রথম জনের রিপোর্ট পাওয়া গেছে। নেগেটিভ আসছে। অর্থাৎ তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন না। অপরজনের নমুনা পাঠানো হয়েছে। রাতে রিপোর্ট পেলে জানা যাবে তিনি করোনায় সংক্রমিত ছিলেন কি-না।

তিনি আরও জানান, মৃত দুইজনের পরিবারের লোকজন উত্তেজিত হয়ে পড়েছিল। নিয়ম অনুযায়ী আমার মরদেহগুলো দিতে চাচ্ছিলাম। সোশ্যাল ওয়ার্কারদের মাধ্যমে মরদেহগুলো দিতে হবে এজন্য একটু দেরি হয়েছিল। পরে মরদেহ দুটি সোশ্যাল ওয়ারকারদের মাধ্যমে হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য