৬ এপ্রিল, ২০২০ ১৭:০৮

হবিগঞ্জে শ্বাসকষ্টে বৃদ্ধের মৃত্যু

হবিগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জে শ্বাসকষ্টে বৃদ্ধের মৃত্যু

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় শ্বাসকষ্টে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। সোমবার সকাল ৯ টায় ৬০ বছর বয়সী এ বৃদ্ধ মারা যান। তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় জনগণের চলাচল সীমিত করার নির্দেশ দেয়া হয়েছে।

চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সত্যজিত রায় দাশ বলেন, উপজেলার শানখলা ইউনিয়নের আশ্রয়ণ কেন্দ্রটিতে মোট ২৪২টি পরিবার বসবাস করেন। সোমবার সকালে একজন বৃদ্ধের মৃত্যুর খবর পেয়েছি। তার পরিবারের নিকট থেকে জানতে পেরেছি তিনি শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন। এ কথা জানতে পেরে উপজেলা করোনা প্রতিরোধ কমিটির জরুরি সভা আহ্বান করেছি। প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শানখলা ইউপির ৪নং ওয়ার্ড মেম্বার তাউছ মিয়া জানান, মৃত শাহনুর মিয়া পানছড়ি আশ্রয়নের ১নং সমিতির সদস্য ছিলেন। সেখানে ১০১টি পরিবার বসবাস করছে। তিনি জানান, একটি মেডিকেল টিম শাহনুর মিয়ার করোনা নমুনা সংগ্রহ করছেন।

জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান জানান, পানছড়িতে মারা যাওয়া বৃদ্ধ হাপানি রোগে ভুগছিলেন। তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন কি-না তা নিশ্চিত হওয়ার জন্য মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে। ইতোমধ্যে সংশ্লিষ্ট এলাকার জনগনকে চলাফেরায় সীমিত করার জন্য চুনারুঘাটের উপজেলা নির্বাহী অফিসার ও শানখলা ইউনিয়ন চেয়ারম্যানকে নির্দেশ দেয়া হয়েছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

সর্বশেষ খবর