শিরোনাম
প্রকাশ : ৬ এপ্রিল, ২০২০ ২০:৫৩

করোনা উপসর্গ নিয়ে রাজবাড়ীতে ঢাকাফেরত ট্রাক চালকের মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি:

করোনা উপসর্গ নিয়ে রাজবাড়ীতে ঢাকাফেরত ট্রাক চালকের মৃত্যু

রাজবাড়ীর পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের সেনগ্রাম গ্রামে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে রুহুল আমিন (৩৫) নামে এক যুবক মারা গেছেন। সোমবার দুপুর ২টার দিকে তার মৃত্যু হয়।

রুহুল আমিন বাহদুরপুর ইউনিয়নের সেনগ্রাম গ্রামের হবিবর রহমানের ছেলে।

বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মৃতের পারিবার জানায়, রুহুল আমিন ঢাকায় ট্রাক চালক ছিলেন। দেশে করোনাভাইরাস সংক্রমিত হলে তিনি ঢাকা থেকে জ্বর, কাশি, শরীরে ব্যথা ও ডায়রিয়া নিয়ে বাড়িতে এসে অত্মগোপনে থাকেন। আজ দুপুরে হঠাৎ করে শারীরিক অবস্থার অবনতি হলে কুষ্টিয়া হাসপাতালে নেবার পথে রুহুল আমিন মৃত্যুবরণ করেন।

রাজবাড়ীর সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম বলেন, রুহুল আমিনের মৃত্যুর বিষয়টি জানতে পেরেছি। ধারনা করা হচ্ছে তিনি করোনার কারণে মৃত্যুবরণ করতে পারেন। তার নমুনা সংগ্রহের জন্য সেনগ্রাম গ্রামে মেডিকেল টিম পাঠানো হয়েছে। নমুনা প্রতিবেদন পাবার পর তার মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। 

রুহুল আমিনের মৃত্যু নিয়ে বিকালে জরুরি বৈঠকে বসে পাংশা উপজেলা প্রশাসক ও উপজেলা স্বাস্থ্য বিভাগ। বৈঠক শেষে পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ রফিকুল ইসলাম বলেন, মৃতদেহের নমুনা সংগ্রহ করা হবে এবং সেনগ্রাম বাজারসহ সেনগ্রাম গ্রামটি লকডাউন করা হবে।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য