শিরোনাম
১০ এপ্রিল, ২০২০ ১৯:০৫

নারায়নগঞ্জ থেকে ট্রলারে পিরোজপুরে আসা ১৮ জন কোয়ারেন্টাইনে

পিরোজপুর প্রতিনিধি:

নারায়নগঞ্জ থেকে ট্রলারে পিরোজপুরে আসা ১৮ জন কোয়ারেন্টাইনে

নারায়নগঞ্জ জেলা থেকে ট্রলারে পিরোজপুরের স্বরুপকাঠীতে আসা ১৮ জনকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। শুক্রবার সকালে নারায়নগঞ্জ জেলা থেকে ট্রলারে আসা ১৮ জনকে স্বরুপকাঠী উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে কোয়ারেন্টাইনে রাখা হয় বলে জানান পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন।

এদিকে গতকাল বৃহস্পতিবার স্বরুপকাঠী উপজেলার কাটাপিটানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে হোম কোয়ারেন্টেনে নিতে গিয়ে সংঘর্ষে পুলিশ-সাংবাদিকসহ ৫ জন আহতের ঘটনায় স্বরুপকাঠী থানায় ৯ জনকে নামীয় আসামি ও ৫০ জনকে অজ্ঞাত করে একটি মামলা দায়ের করা হয়েছে। 

স্বরুপকাঠী থানার ওসি মো. কামরুজ্জামান তালকুদার জানান, বৃহস্পতিবার সকালে নারায়নগঞ্জ শহর থেকে একটি ভাড়া করা ট্রলারে করে উপজেলার বলদিয়া ইউনিয়নসহ পাশ্ববর্তী এলাকার কিছু  লোক বলদিয়া ইউনিয়নে আসে। বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. শহিন মিয়া প্রশাসনকে জানায়। পরে স্বরুপকাঠী উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার আবদুল্লা আল মামুন বাবু ওই লোকদেরকে কাটাপিটানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কায়ারেন্টাইনে রাখার জন্য বলদিয়া ইউপি চেয়ারম্যানকে নির্দেশ দেন। নির্দেশ পেয়ে বিকেলে নারায়নগঞ্জ থেকে আসা ১৮ জনকে ইউনিয়নের কাটাপিটানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কোয়ারেন্টাইনে রাখতে নিয়ে যায় ইউপি চেয়ারম্যান। এসময় এলাকার কয়েক‘শ মানুষ লাঠিসোটা নিয়ে চেয়ারম্যান ও পুলিশের  উপর হামলা চালায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জ করে। হামলায় সাংবাদিক গোলাম মোস্তফা, পুলিশ সদস্য তাজেল,  আল মামুন, ইউপি সদস্য মো. সুমন ও চেয়ারম্যানের ব্যক্তিগত গাড়ির চালক মাসুম বিল্লাহ আহত হয়। ঘটনার ভিডিও ধারন করায় এশিয়া টিভির সাংবাদিক গোলাম মোস্তাফার উপর ক্ষিপ্ত হয়ে পিটিয়ে পা ভেঙ্গে দেন হামলাকারীরা।

পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন জানান, নারায়নগঞ্জ জেলা থেকে ট্রলারে পিরোজপুরের স্বরুপকাঠীতে আসা ১৮ জনকে আজ সকালে স্বরুপকাঠী উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে কোয়ারেন্টেনে রাখা হয়েছে। এছাড়া তাদের খাবার ও নিরাপত্তার ব্যবস্থাও করা হয়েছে। 

বিডি প্রতিদিন/হিমেল

সর্বশেষ খবর