শিরোনাম
প্রকাশ : ১০ এপ্রিল, ২০২০ ২৩:৩৯

ময়মনসিংহে এক শ্রমিক করোনায় আক্রান্ত

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহে এক শ্রমিক করোনায় আক্রান্ত
প্রতীকী ছবি

ময়মনসিংহের ফুলপুর উপজেলার বালিয়া কইচারপুর গ্রামে আব্দুল কাদির নামে এক শ্রমিক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার শরীরে করোনার নানা উপসর্গ দেখা দেয়ায় শুক্রবার স্থানীয় স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে পাঠালে তার পজিটিভ হয়। পরে বিকালে তাকে ময়মনসিংহ নগরীর এসকে হাসপাতালের আইসোলেশনে রাখা হয়।

ফুলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইফুল ইসলাম জানান, সে সম্প্রতি সিলেট থেকে ঢাকা হয়ে বাড়ি আসে। করোনা পজিটিভ হওয়ায় ওই গ্রামটি লকডাউন ঘোষণা করা হয়েছে।

এর আগে গত দু'দিনে মুক্তাগাছায় এক কনস্টেবল ও গফরগাঁয়ে অপর এক নারী আক্রান্ত হয়েছেন। এই তিনজনই এসকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রয়েছেন।  

ময়মনসিংহের সিভিল সার্জন ডা. এবিএম মসিউল আলম জানান, পিসিআর ল্যাবে শুক্রবার ময়মনসিংহ বিভাগের চার জেলা থেকে ৭৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছিল। এরমধ্যে ফুলপুরে একজন, শেরপুর জেলায় একজন নেত্রকোনায় দুইজনের করোনা পজিটিভ হয়।

এদিকে, জেলার তিন উপজেলা তিনজন করোনা পজিটিভ হওয়ায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বিগত কয়েক দিনের চেয়ে কঠোর অবস্থানে রয়েছে। শুক্রবার বিকাল থেকে পুলিশ জেলার বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে কঠোর নজরদারি রেখেছে। ঢাকাসহ অন্য কোনো জেলা থেকে কাউকে নগরীতে ঢুকতে দিচ্ছে না।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য