শিরোনাম
প্রকাশ : ২২ মে, ২০২০ ১২:২১
আপডেট : ২২ মে, ২০২০ ১৩:২২

করোনা আতঙ্ক: অবশেষে মাস্ক পরলেন ট্রাম্প

অনলাইন ডেস্ক

করোনা আতঙ্ক: অবশেষে মাস্ক পরলেন ট্রাম্প
মাস্ক হাতে নিয়ে ডোনাল্ড ট্রাম্প

করোনাভাইরাস আতঙ্কের মধ্যে অবশেষে মাস্ক পরলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ভাইরাসটির সংক্রমণের শুরু থেকেই বিশেষজ্ঞরা মাস্ক পরতে পরামর্শ দিয়ে আসলেও তাতে কান দিচ্ছিলেন না ট্রাম্প। অবশেষে এই অবস্থান থেকে সরে আসলেন তিনি। তবে নিজের মাস্ক পরিহিত অবস্থায় ছবি তুলতে পাপারাজ্জিদের সুযোগ দেননি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট।

মাস্ক পরার ব্যাপারটা বৃহস্পতিবার নিজেই জানান ট্রাম্প। এদিন তিনি মিশিগানের ইপসিল্যান্টিতে ফোর্ড অটো কারখানা পরিদর্শনে যান, যেখানে কর্মীরা বর্তমানে রেস্পিরেটর ও অন্যান্য মেডিকেল সরঞ্জামাদি উৎপাদন করছে।

কারখানা পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ট্রাম্পের হাতে একটি মাস্ক দেখা যায়। জানান, কারখানার ভেতর মাস্কটি পরেছিলেন তিনি। কিন্তু নিজের মাস্ক পরিহিত ছবি নিয়ে সংবাদমাধ্যম মজা করুক এই সুযোগ দেননি বলে জানালেন ট্রাম্প।

“আমি একটা মাস্ক পরেছিলাম। কারখানার ভেতর পরেছিলাম। কিন্তু এটা দেখে সংবাদমাধ্যম মজা নিক আমি এটা চাইনি।”

যুক্তরাষ্ট্রে করোনাভাইরাসে আক্রান্ত-মৃত্যু প্রতিদিনই বাড়ছে। এরপরও ভগ্নদশায় পড়া অর্থনীতিকে চাঙা করতে চলমান লকডাউন উঠিয়ে নিতে ব্যাপক তৎপরতা চালাচ্ছেন তিনি।

শুক্রবার দুপুর সোয়া ১২টা পর্যন্ত যুক্তরাষ্ট্রে মোট আক্রান্ত হয়েছে ১৬ লাখ ২০ হাজার ৯০২ জন। এর মধ্যে মৃত্যু হয়েছে ৯৬ হাজার ৩৫৪ জনের।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য