শিরোনাম
প্রকাশ : ১২ জুলাই, ২০২০ ১১:১৫

দিনাজপুরে করোনা শনাক্তের একদিন পর মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে করোনা শনাক্তের একদিন পর মৃত্যু
প্রতীকী ছবি

দিনাজপুরের বিরামপুর উপজেলায় করোনায়ভাইরাস শনাক্তের একদিন পর শ্বাসকষ্ট নিয়ে মারা গেলেন আনিছুর রহমান মিনু (৫৫) নামের এক ব্যক্তি। শুক্রবার রাতে তিনি ও তার স্ত্রীর শরীরে করোন পজেটিভ নমুনার ফলাফল আসে। শনিবার সন্ধ্যা সাড়ে ৮টায় শ্বাসকষ্ট নিয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার সময় তার মৃত্যু হয়। 

মৃত আনিসুর রহমান বিরামপুর উপজেলার একইর মঙ্গলপুর গ্রামের মৃত আবদুর রউফ এর ছেলে। 

বিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন মেহেদি বলেন, গত ৮ জুলাই করোনা উপসর্গ দেখা দেওয়ায় আনিসুর রহমানসহ তার স্ত্রীর নমুনা সংগ্রহ করা হয়। সংগ্রহকৃত নমুনা গত ১০জুলাই দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের আরটি পিসিআর ল্যাবের পরীক্ষার পর করোনা পজিটিভ পাওয়া যায়। শনিবার সন্ধ্যায় তার শ্বাসকষ্ট বেড়ে গেলে এ্যাম্বুলেন্স যোগে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে ফুলবাড়ীতে তার মৃত্যু হয়। 

কোয়ান্টাম ফাউন্ডেশনের দিনাজপুর সেলের অর্গানাইজার মো.আনোয়ার হোসেন বলেন, স্থানীয় প্রশাসনের সহযোগিতায় স্বাস্থ্যবিধি মেনে কোয়ান্টাম ফাউন্ডেশনের সদস্যরা তার লাশ দাফনকার্য সমাধা করবে। 

উল্লেখ্য, বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, এ পর্যন্ত বিরামপুর উপজেলায় ১০৬ জন রোগী করোনাভাইরাসে শনাক্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে ৪৭জন রোগী সুস্থ হয়েছেন। মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ৫৮৯জনের। উপজেলায় এই প্রথম একজন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য