শিরোনাম
প্রকাশ : ১২ আগস্ট, ২০২০ ১৭:৪৭

শেরপুরে পুলিশ সুপারের স্ত্রী-পুত্রসহ আক্রান্ত ১৬, মৃত্যু এক

শেরপুর প্রতিনিধি

শেরপুরে পুলিশ সুপারের স্ত্রী-পুত্রসহ আক্রান্ত ১৬, মৃত্যু এক

কয়েক দিন আগেই করোনাভাইরাসে আক্রান্ত হন শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম। এদিকে মঙ্গলবার রাতে শেরপুর জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী, পুলিশ সুপারের স্ত্রী, পুত্র, জেলা জজের পেশকার ও সদর উপজেলার একজন সহকারী শিক্ষা কর্মকর্তাসহ নতুন করে আরও ১৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। 

নতুন আক্রান্তদের মধ্যে শেরপুর সদরে ১২ জন, শ্রীবরদীর ৪ জন রয়েছেন। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত হলেন ৩৫৪ জন। সুস্থ হয়েছেন ৩০৩ জন। করোনায় মোট ছয় জনের মৃত্যু হয়েছে (দু'জন ঢাকায়)।

সর্বশেষ ময়মনসিংহ মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে শেরপুর জেলার ৯২ নমুনা পরীক্ষায় ১৬ জন কোভিড-১৯ পজেটিভ হিসেবে শনাক্ত হয়েছে। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ হয়েছে ৪ হাজার ৮৬৯। আর মোট রিপোর্ট প্রাপ্তি ৪ হাজার ৭৯০ ও পরীক্ষার অপেক্ষায় আছে ৭৯টি।

মঙ্গলবার রাতে জেলা স্বাস্থ্য বিভাগ কর্তৃক প্রদত্ত স্বাস্থ্য বুলেটিনে এ সব তথ্য জানানো হয়।

এদিকে আজ দুপুরে শেরপুরের অন্যতম ব্যবসায়ী রেজাউল করিম মুক্তা (৬৮) করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় একটি বেসরকারি হাসপাতালে মৃত্যুবরণ করেছেন।

সিভিল সার্জন ডা. একেএম আনওয়ারুল রওফ বলেছেন, পবিত্র ঈদুল আজহার পর শেরপুরে করোনার বিস্তার বেড়েছে।বিশেষ করে শেরপুর শহর এলাকায় সংক্রমণ হার বেশি। তাই করোনার বিস্তাার রোধে মাস্ক ব্যবহারসহ কঠোরভাবে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করেছেন তিনি। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর