১৭ সেপ্টেম্বর, ২০২০ ১৭:৪২

কুমিল্লায় করোনায় চিকিৎসকের মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় করোনায় চিকিৎসকের মৃত্যু

ডা. মো. ওবায়দুর রহমান

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের নেফ্রোলজি বিভাগের সহকারি অধ্যাপক ডা. মো. ওবায়দুর রহমান। 

বৃহস্পতিবার ঢাকার একটি প্রাইভেট হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মারা যান তিনি। ডা. ওবায়দুর রহমানের বাড়ি ব্রা‏হ্মণবাড়িয়া জেলায়। 

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো. মুজিবুর রহমান বলেন, করোনাকালীন পুরো সময়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দিয়েছেন ডা. মো. ওবায়দুর রহমান। এরই মধ্যে তার মা করোনায় সংক্রমিত হয়। পরে মা’কে সেবা দিতে গিয়ে তিনি নিজেই করোনায় সংক্রমিত হন। এছাড়া তার সংস্পর্শে থাকায় কুমিল্লা মেডিকেল কলেজের নেফ্রোলজি বিভাগের আরও একজন চিকিৎসক করোনায় আক্রান্ত হন।
তিরি আরও জানান, করোনা শনাক্তের পর থেকে ডা. ওবায়দুর তার ব্রা‏হ্মণবাড়িয়ার বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। এরই মধ্যে তার অবস্থার অবনতি ঘটলে সেখান থেকেই তাকে রাজধানী ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। ওই হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) বৃহস্পতিবার সকালে মারা যান তিনি। ডা. ওবায়দুর রহমানের মৃত্যুতে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল পরিবার শোকাহত।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

সর্বশেষ খবর