শিরোনাম
প্রকাশ : ২৬ অক্টোবর, ২০২০ ১৯:৩৬
আপডেট : ২৬ অক্টোবর, ২০২০ ১৯:৪৪

বগুড়ায় করোনায় চিকিৎসকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় করোনায় চিকিৎসকের মৃত্যু
একেএম মাসুদুর রহমান

বগুড়ায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একেএম মাসুদুর রহমান (৬০) নামে এক চিকিৎসক মারা গেছেন। তিনি বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালের মেডিসিন বিভাগীয় ও হাসপাতালের করোনা ইউনিটের প্রধান অধ্যাপক ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়ার টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালের মুখপাত্র আব্দুর রহিম রুবেল।

তিনি জানান, ডা. মাসুদের গত ৪ অক্টোবর করোনা শনাক্তের পর ১১ অক্টোবর সেখানেই ভর্তি হন। অবস্থার অবনতি হলে ১২ অক্টোবর ঢাকার স্কয়ার হাসপাতালে রেফার্ড করা হয় তাকে। চিকিৎসাধীন অবস্থায় দুদফা করোনা পরীক্ষায় পজিটিভ আসলেও ২৪ অক্টোবর চতুর্থ দফা নেগেটিভ আসে। এরপর ২৫ অক্টোবর রাতে তিনি মারা যান।

টিএমএসএস'র উপ-নির্বাহী পরিচালক ডা. মতিউর রহমান জানান, টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালে যোগ দেওয়ার আগে তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগে সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি বগুড়া জেলার সোনাতলা উপজেলার কানুপুর গ্রামে। বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) বগুড়া শাখার সদস্য ছিলেন তিনি।

তার মৃত্যুতে বিএমএ বগুড়া শাখার সভাপতি ডা. মোস্তফা আলম নান্নু, সাধারণ সম্পাদক ডা. রেজাউল আলম জুয়েল, ড্যাব বগুড়া জেলা শাখার সভাপতি অধ্যাপক ডা. শাহ মো. শাহজাহান আলী, সাধারণ সম্পাদক ডা. মো. ইউনুস আলী গভীর শোক প্রকাশ করেছেন।

এদিকে, সোমবার বগুড়ায় করোনায় নতুন করে আটজন শনাক্ত হয়েছেন বলে জানা গেছে।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর