শিরোনাম
প্রকাশ : ৪ আগস্ট, ২০২১ ১৮:৫৩
প্রিন্ট করুন printer

করোনা পজিটিভ শুনেই প্রাণ হারালেন মুক্তিযোদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি

করোনা পজিটিভ শুনেই প্রাণ হারালেন মুক্তিযোদ্ধা
ইজিবাইকে বসেই কান্নায় ভেঙে পড়েন মুক্তিযোদ্ধার স্ত্রী।
Google News

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার ডুমুরিয়া ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা ইউসুফ আলী শেখ (৭৫) করোনায় মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার করোনার কথা শুনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ইজিবাইকে বসেই আতঙ্কে প্রাণ হারান তিনি।

জানা যায়, গত ৫ দিন ধরে জ্বর, সর্দি ও কাশিসহ করোনার উপসর্গে ভুগছিলেন ইউসুফ আলী। পাশাপাশি তার দেহে বার্ধক্যজনিত জটিলতা ছিল। পরিবারের সদস্যরা মঙ্গলবার দুপুরে করোনা পরীক্ষা করতে ইউসুফ আলী শেখকে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। স্বাস্থ্যকর্মীরা তার নমুনা সংগ্রহ করেন।

র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টের মাধ্যমে ১০ মিনিটে মধ্যে তার রিপোর্ট দেওয়া হয়। সেখানে তার দেহে করোনা শনাক্ত হয়। এ খবর শুনে স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ইজিবাইকে বসেই আতঙ্কে প্রাণ হারান বীর মুক্তিযোদ্ধা।

টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জসিম উদ্দিন জানান, বীর মুক্তিযোদ্ধা ইউসুফ আলী ইন্তেকালের পর স্বজনরা তার মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে যান। স্বাস্থ্যবিধি মেনে ইসলামিক ফাউন্ডেশনের একটি দল জানাজা ও দাফন সম্পন্ন করে।

এর আগে, মঙ্গলবার বিকালে টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম ও টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিমের নেতৃত্বে বাংলাদেশ পুলিশের একটি চৌকস দল মুক্তিযোদ্ধাকে গার্ড অব অনার প্রদান করেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর