১৯ জানুয়ারি, ২০২২ ২১:১১

ঝিনাইদহে করোনায় নারীর মৃত্যু

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহে করোনায় নারীর মৃত্যু

প্রতীকী ছবি

ঝিনাইদহে করোনা আক্রান্ত হয়ে খাইরুন্নেছা (৭০) নামে এক বৃদ্ধা মারা গেছে। মৃত নারী সদর উপজেলা ভিটশ^র গ্রামের আবজাল হোসেনের স্ত্রী। বুধবার সকালে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। একই দিন জেলায় করোনা আক্রান্ত হয়েছে ৩১ জন। কুষ্টিয়া ও ঝিনাইদহের ল্যাব থেকে আসা ৮৪ নমুনার মধ্যে ৩১ জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া যায়।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার মাজহারুল ইসলাম জানান, সকাল ৭টার দিকে অচেতন অবস্থায় ওই বৃদ্ধাকে হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। ওই সময় তার শ্বাস কষ্ট ছিল। অক্সিজেনের মাত্রাও কম ছিল। এ অবস্থায় তাকে ভর্তি করে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। ভর্তির দুই ঘন্টা পরে তিনি মারা যান। পরে পরীক্ষায় করোনা পজেটিভ আসে তার। 

ঝিনাইদহ সিভিল সার্জন শুভ্রা রানী দেবনাথ বলেন, গত ২৪ ঘন্টায় কুষ্টিয়া ও ঝিনাইদহ ল্যাব থেকে ৮৪ নমুনার মধ্যে ৩১ জন আক্রান্ত হয়েছেন। আক্রান্তরা হলেন সদরে ২৫ জন, শৈলকুপায় ৩ জন, হরিণাকুন্ডেু ১ জন, কালীগঞ্জ ১ জন ও  কোটচাঁদপুরে ১ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৯ হাজার ৭৩২ জন। ঝিনাইদহ সদর হাসপাতালে করোনা রোগী ভর্তি রয়েছেন ২ জন।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর